Home চট্টগ্রাম জমকালো আয়োজনের মধ্যে দিয়ে চট্টগ্রাম ফুটবল ট্রেনিং একাডেমী আত্ম প্রকাশ ঘটলো।

জমকালো আয়োজনের মধ্যে দিয়ে চট্টগ্রাম ফুটবল ট্রেনিং একাডেমী আত্ম প্রকাশ ঘটলো।

0 0

নতুন প্রতিভা সৃষ্টিই আমদের লক্ষে চট্টগ্রামের স্বনামধন্য ক্রীড়া সংগঠক,সাবেক কৃতি ফুটবলার ও বাফুফে লাইসেন্স প্রাপ্ত কোচ নিয়ে গঠিত চট্টগ্রাম ফুটবল ট্রেনিং একাডেমি উদ্ভোধনী অনুষ্ঠানে সংগঠনের সভাপতি মসিউল আলম স্বপন এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আবদুল হান্নান মিরণ পরিচালনা অনুষ্ঠিত হয় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন সাবেক মেয়র ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন একাডেমী পৃষ্ঠপোষক এমডি এম মহিউদ্দীন চৌধুরী, এম জেএফ। উপদেষ্টা সদস্য এস এস শহিদুল ইসলাম, মোঃ শাহজাহান, লায়ন এম এ মুছা বাবলু, মোঃমাসুদ পারভেজ কায়সার, মামুনুল ইসলাম।

সংগঠনের পরিচালক প্রনব দেব দাশ,মোঃ তাহের আহমেদ, আবদুর রব মমিন,শামসুদ্দিন চৌধুরী, হায়দার কবির প্রিন্স,একরাম আফসার,আবদুর শুকর রানা,অন্জন চক্রবতী,নাহিদ মুরাদ মুন্না, বিশ্বজিৎ সাহা, জাফর ইকবাল, মো;মোশাররফ হোসেন লিটন। একডেমী ১৭০ জন খেলোয়াড রেজিষ্ট্রেশন করছেন, আজকে অনুষ্ঠানে প্রায় ১১০ ছাত্র উপস্থিত ছিলেন।

নগরীর এম,এ আজিজ স্টেডিয়াম কনফারেন্স হল রুমে আয়োজিত একাডেমি ট্রেনিং ফুটবল উদ্বোধনে
প্রধান অতিথি আ জ ম নাছির উদ্দীন বলেন আমার অনেক দিনের স্বপ্ন আপনারা পূরন করলেন, আমি এখানে অনেক জন দিয়ে চেষ্টা করছি এম এ আজিজ স্টেডিয়ামে একটি ফুটবল একাডেমী তৈরী করতে পারিনি কিন্তু আপনারা করে দেখালেন সেজন্য আমি সব সময় আপনাদের পাশে আছি,

আমি যদি সিজেকেএস এর সাধারণ সম্পাদক না ও থাকি তারপরও আমি আপনাদের একাডেমী পাশে দাঁড়াবো। আশা আপনারা চট্টগ্রাম থেকে ভালো খেলোয়াড় সৃষ্টি করবেন যেন জাতীয় ফুটবলার হয় ওরা।

বিশেষ অতিথি মহিউদ্দিন চৌধুরী বলেন এতো গুলো ছেলে মেয়ে দেখে আমার কিশোর দিনের কথা মনে পড়ে গেলো,আমি আপনাদের সফলতা কামনা করছি, সামনে এই একাডেমী যে কোন কাজে আমাদের পাশে পাবেন, আরো বেশী করে সাবিক সহযোগিতা করার আশাবাদ বক্ত করেন। যেকোন একদিন আমি তোমাদের সাথে মাঠে আসি সময় দিবো।

একাডেমী অনুশীলন আগামী ১-১০-২০ হতে পুরো দমে শুরু হবে।

NO COMMENTS

Leave a Reply