Home চট্টগ্রাম চসিক প্রশাসকের সাথে ইউসিবিএল’র প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ

চসিক প্রশাসকের সাথে ইউসিবিএল’র প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ

0 0

আয়াজ আহমাদ:চট্টগ্রাম- ২৭ সেপ্টেম্বর ২০২০খ্রিঃ
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজনের সাথে ইউসিবিএল ব্যাংক,চট্টগ্রাম এর নেতৃবৃন্দ আজ সকালে প্রশাসক দপ্তরে সৌজন্য সাসাক্ষাৎ করেছেন। সাক্ষাতকালে প্রশাসক চসিক এলাকায় বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে ইউসিবিএল অর্থায়ন করায় তাদের ধন্যবাদ জানিয়ে বলেন,

বর্তমানে গ্রাহক সেবায় বেসরকারী ব্যাংকগুলোর মধ্যে এই ব্যাংক অনন্য ভূমিকা রেখে চলেছে। ভবিষ্যতে তাদের এই কর্মকান্ড অব্যাহত থাকবে বলে আমি আশাবাদী। তিনি বলেন, চসিকের উন্নয়ন কর্মকাণ্ডে আপনাদের অংশগ্রহণ অন্যদেরও অনুপ্রাণিত করবে। দাতা সংস্থা জাইকার উন্নয়নমূলক কাজসহ আগ্রাবাদ এক্সেস রোড় ও অলংকার রোড়ের উন্নয়ন কাজে অর্থায়ন করছে এ ব্যাংক।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এ কাজগুলো নিবিড় পর্যবেক্ষণ করা হচ্ছে। প্রশাসক ইউসিবিএল ব্যাংকের পাশে থেকে আখতারুজ্জামান ফ্লাইওভারের চারিদিকে সিসি ক্যামেরা স্থাপন করার জন্য অনুরোধ জানান।

প্রশাসক ইউসিবিএল ব্যাংকের সাথে চসিকের বোঝাপড়ার অভাব বা সমš^য়ের ঘাটতি থাকলে তা নিরসনে যথাযথ পদক্ষেপ নেয়া হবে বলে তাদের আশস্থ করেন এবং যেকোন ধরনের সহযোগিতার প্রদান করা হবে বলে জানান। প্রতিনিধিদল ইউসিবিএল এর পাশে থেকে উন্নয়ন সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস ব্যক্ত করেন।

এ সময় প্রধান রাজস্ব  কর্মকর্তা মুফিদুল আলম, প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, অতিরিক্ত প্রধান হিসাব রক্ষক কর্মকর্তা হুমায়ুন কবির চৌধুরী, ইউসিবিএল ব্যাংকের ডিএমডি আবুল আলম ফেরদৌস, হাবিবুর রহমান, মোসলেহ উদ্দিন মনছুর উপস্থিত ছিলেন।

NO COMMENTS

Leave a Reply