Home চট্টগ্রাম কেপিএম এমডির মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে চন্দ্রঘোনায় সমাবেশঃ ৪৮ ঘন্টার মধ্যে ক্ষমা প্রার্থনা...

কেপিএম এমডির মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে চন্দ্রঘোনায় সমাবেশঃ ৪৮ ঘন্টার মধ্যে ক্ষমা প্রার্থনা না করলে কঠোর কর্মসুচী।।

0 0

কাপ্তাই প্রতিনিধিঃ রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা কর্ণফুলী পেপার মিলস লিঃ (কেপিএম)র’ ব্যবস্থাপনা পরিচালক ড.এম এম এ কাদের কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক এবং ১ নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরীর বিরুদ্ধে গত তিন দিন পূর্বে বেসরকারী টেলিভিশন যমুনা টিভিতে মিথ্যা বক্তব্য ও সাক্ষাতকার দেওয়ার প্রতিবাদে কাপ্তাই উপজেলার সর্বস্বরের জনগন এর ব্যানারে রোববার(২৭সেপ্টেম্বর) চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিকাল ৪টায় এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবির সভাপতিত্বে আওয়ামীলীগ নেতা আকতার হোসেন মিলনের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন,কেপিএম এমডি গত ২৫ সেপ্টেম্বর বেসরকারি টেলিভিশন যমুনা টিভির ৩৬০ ডিগ্রী ২৬১ এপিসোডের প্রতিনিধিদের কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মোঃ মফিজুল হক ও ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবীর বিরুদ্ধে মিথ্যা বক্তব্য প্রদান করেন, যা সম্পূর্ণ অসত্য।

এতে সরকারের ভাবমুর্তি এবং সুনাম ক্ষুন্ন হয়েছে। তার এই বক্তব্যে কাপ্তাই সর্বস্বরের লোকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। প্রতিবাদ সমাবেশে আগত বক্তারা আরোও বলেন,দুর্নীতিবাজ এমডি কোটি কোটি টাকার লোকসান দেখিয়ে এ মিলকে চিরতরে বন্ধ করে দেওয়ার পায়তারা করছে এবং মিলের ১৮৮ কোটি টাকা ইতি মধ্যে বিভিন্ন উপায়ে আত্মসাত করেছে। আগামী ৪৮ ঘন্টার মধ্যে কেপিএম এমডি ড এম.এম.এ কাদের মিথ্যা বক্তব্য প্রত্যাহার বা ক্ষমা প্রার্থনা না করলে কঠোর কর্মসুচী প্রদান করা হবে।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন,কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন,কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ,সেচ্ছাসেবকলীগ সভাপতি ফজলুল কাদের মানিক,উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক তানভীর আহমেদ ছিদ্দিকী,কেপিএম এমপ্লয়িজ ইউনিয়ন সভাপতি মৌলবী মোঃ ইউনুস,সিবিএ সভাপতি আব্দুর রাজ্জাক,সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু,কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, রাইখালী ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ এনামুল হক উপজেলা ছাত্র লীগের সভাপতি এম নুর উদ্দিন সুমন ।

এসময় উপজেলা আ’লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,সকল ইউপি চেয়ারম্যান,ইউপি সদস্যসহ এবং সর্বস্বরের জনগন উপস্থিত ছিলেন।

NO COMMENTS

Leave a Reply