Home চট্টগ্রাম হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম মোহনা হলে স্বনামধন্য চট্টল সমাজের মত বিনিময় সভা...

হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম মোহনা হলে স্বনামধন্য চট্টল সমাজের মত বিনিময় সভা অনুষ্ঠিত।

0 0

মানবতার কল্যানে,শান্তির সুর্য উদয়ে চট্টল সমাজের সহ-প্রতিষ্ঠাতা পরিষদের এক সভা ২১সেপ্টম্বর চট্টগ্রামের স্বনামধন্য ও অভিজাত হোটেল রেডিসনের মোহনা হলে ফয়সাল মোঃ রানা, কবি, প্রাবন্ধিক মোহাম্মদ কামরুল ইসলামের সঞ্চালনায় জনাব বাপ্পী তালুকদারের সভাপতিত্বে মিমহা হোল্ডিংস লিঃ সৌজন্যে অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা সংগঠনের আদর্শ ও উদ্দেশ্য,লক্ষ্য নিয়ে আলোচনা করেন।সংগঠন টি একটি অরাজনৈতিক সংগঠন হিসাবে আত্ম নিবেদিত থেকে মানবতার পাশে থাকবে বলে সবাই আশা বাদ ব্যক্ত করেন।সভায় মোঃ বাপ্পী তালুকদারকে সভাপতি ও ফয়সাল মোঃ রানাকে সাধারণ সম্পাদক
নির্বাচিত করা।

এখানে উল্লখ্য বর্তমানে এই সংগঠনের ৪৩১ জন্য সক্রিয় সদস্য ও পৃথিবীর ১৮ টি দেশে এর কর্মযজ্ঞ চলমান।উক্ত অালোচনায় অংশগ্রহণ করে বক্তব্য রাখেন চট্টল সমাজ সংগঠনের অন্যতম সহ প্রতিষ্ঠাতা বখতেয়ার সাঈদ ইরান,এডভোকেট রাশেদুল অালম,অধ্যাপক নাজমুল হুদা মনি,নুরুল অাবছার,সফিউল অাজম চৌধুরী,মোঃ শাহাদৎ ওসমান,রাশেদ মোঃ জয়নুল ইসলাম খান,মোঃ ইয়াসিন মুহুরী,

মোঃঅালমগীর,ইঞ্জিঃ অাসিফ,রেজাউল করিম হিরু,সামশুল হায়দার তুষার,এস.এম.মহিউদ্দীন মাহিন,কাজী এরশাদুল হাসান সুজন,মোঃ মামুন চৌধুরী, হুমায়ুন কবির মাসুদ,রফিকুল ইসলাম রানা প্রমুখ।
মতবিনিময় সভা শেষে চট্টল সমাজ সংগঠনটির প্রতিষ্ঠাতা মোহাম্মদ বাপ্পী তালুকদারকে সভাপতি ও ফয়সাল মোঃ রানাকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

সভার শুরুতে প্রথমে কোরান থেকে তেলওয়াত করা হয়।পবিত্র কোরান তেলওয়াতের পর বৈশ্বিক করোনা কালে যারা মৃত্যু বরন করেছেন তাদের অাত্নার প্রতি মাগফেরাত ও শান্তি কামনা করে ১ নিরবতা মিনিট নিরবতা পালন করা হয়।
পরিশেষে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সাবলীল ও সুন্দর অনুষ্ঠান সঞ্চালনার জন্য মোঃ কামরুল ইসলাম সহ সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

NO COMMENTS

Leave a Reply