Home চট্টগ্রাম অবশেষে স্হগিত হলো বোয়ালখালী কেন্দ্রিয় সমবায় সমিতির নির্বাচন

অবশেষে স্হগিত হলো বোয়ালখালী কেন্দ্রিয় সমবায় সমিতির নির্বাচন

0 0

সৈয়দ মো: নজরুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধি: সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে স্হগিতই হলো
বোয়ালখালী উপজেলা কেন্দ্রিয় সমবায় সমিতির নির্বাচন। আজ বুধবার বিকেলে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও বোয়ালখালী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ মামুন স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তির মাধ্যমে এ নির্বাচন স্হগিত করা হয়। এর আগে ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩০ সেপ্টেম্বর এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।
জানাযায়- মেয়াদপূর্তি হওয়ায় গত ২৬ আগস্ট বোয়ালখালী উপজেলা কেন্দ্রিয় সমবায় সমিতির ব্যবস্হাপনা কমিটির নির্বাচনের তফসিল ঘোষনা করে এতদ সংক্রান্ত নির্বাচন পরিচালনা কমিটি। কিন্তু ব্যক্তি বিশেষকে বিজয়ী করার লক্ষে ঘোষিত এ তফসিলে অনিয়ম ও গোপন করা হয়েছে বলে অভিযোগ তুলে বেশ কিছু সদস্য।এক পর্যায়ে এ তফসিল বাতিলের দাবীতে বিভিন্ন দপ্তরে অভিযোগ দেন তারা।

তাতে ও কোন কাজ না হওয়ায় অবশেষে গতকাল বুধবার পশ্চিম সারোয়াতলী আল হক কৃষি সমবায় সমিতির সভাপতি সওকত ওসমান বাদী হয়ে সংশ্লিষ্ঠ বিভিন্ন দপ্তরকে বিবাদী করে বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে একটি রীট পিটিশন দাখিল করে। তবে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি মোঃ মামুন তার বিজ্ঞপ্তিতে এসব কিছুই উল্লেখ না করে অনিবার্য কারনবশত এ নির্বাচন স্হগিত করেছেন বলে জানান।

এ নিয়ে তার মুটোফোনে যোগাযোগ করার চেষ্ঠা করে তাকে পাওয়া না গেলে ও কমিটির সদস্য উপজেলা সমবায় অফিসার মোঃ রাসেল নির্বাচন স্হগিতের কথা স্বীকার করে বলেন এক সদস্য কর্তৃক হাইকোর্টে রীট দাখিলের পরিপ্রেক্ষিতে এ নির্বাচন স্হগিত করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply