Home চট্টগ্রাম বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন চট্টগ্রাম বিভাগ কর্তৃক আয়োজিত সংকটাপন্ন শিক্ষা প্রতিষ্ঠানের জন্য...

বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন চট্টগ্রাম বিভাগ কর্তৃক আয়োজিত সংকটাপন্ন শিক্ষা প্রতিষ্ঠানের জন্য ব্যাংক লোন ও আমাদের করণীয় শীর্ষক এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আজ ১৩ শে সেপ্টম্বর রবিবার সকাল ১১ টা বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন চট্টগ্রাম বিভাগীয় কমিটির এক মত বিনিময় সভা বিভাগীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিভাগীয় কমিটির চেয়ারম্যান ও কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান লায়ন মুহাম্মদ দিদারুল ইসলাম।

বিভাগীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদিকা লায়ন লুবনা হুমায়ুন সুমির সঞ্চালনায় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি,মানবাধিকার কর্মী,লোন যাচাই বাছাই কমিটির চেয়ারম্যান বিভাগীয় কমিটির উপদেষ্টা মোহাম্মদ কামরুল ইসলাম।

এতে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বিভাগীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি লায়ন মোহাম্মদ কবিরুল ইসলাম,
সহ- সভাপতি জাহাঙ্গীর আলম, অর্থ সচিব মোহাম্মদ আনোয়ারুল ইসলাম চৌধুরী,ক্রীড়া সচিব এম. এ. মতিন, সদস্য মোহাম্মদ নজরুল ইসলাম, নুর মোহাম্মদ বাবলু,মোঃ নাজমুল আলম সহ প্রমুখ।

সভায় শিক্ষকদের মাসিক ভাতা,শিক্ষকদের জন্য রেশন কার্ড ও স্কুল পরিচালকদের জন্য লোনের ব্যাপারে আলোচনা হয়।সভায় আগামী ২৬ সেপ্টম্বর স্বাস্হ্যবিধি মেনে বৃত্তিপ্রাপ্ত ছাত্র/ছাত্রীদের বৃত্তির নগদ টাকা,ক্রেষ্ট,সনদ ও ইতিমধ্যে যারা এসোসিয়েশন এর নতুন সদস্য হয়েছেন তাদেরকে সম্মননা ও এসোসিয়েশন থেকে সনদ দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় সকল শিক্ষা প্রতিষ্ঠানকে ঐক্যবদ্ধ হয়ে কিন্ডার গার্টেন বাঁচাও, শিক্ষক বাঁচাও আন্দোলনে এক থাকার অঙ্গীকার ব্যক্ত করা হয় ।

সভায় মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সামাজিক দুরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে বিদ্যালয় চালু করার বিষয়ে আদেশ জারি করতে সকলে প্রধানমন্ত্রীকে অনুরোধ জানান।

NO COMMENTS

Leave a Reply