Home আইন ও আদালত দেড় লাখ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৮ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

দেড় লাখ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৮ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

গোপন সংবাদের ভিত্তিতে গত ১১ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখ ১৭০০ ঘটিকায় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন উত্তর দেয়াং ভেল্লাপাড়া ওশান স্টেট এর সামনে বিশেষ চেকপোস্ট স্থাপন করে ১। মোঃ ইমাম হোসেন মজুমদার (২৬) এবং ২। মোঃ মির হোসেন (২৯) কে আটক করে। এসময় ৭৭,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার (চট্র-মেট্রো-গ-১২-৯৫০৬) জব্দ করা হয়।

গত ১১ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখ ১৯৩৫ ঘটিকায় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজনগর এলাকা হতে আসামী মোঃ আরাফাত হোসেন (২৩) কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্ত মতে মোটর সাইকেলের সাইড কভারের ভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ উক্ত মোটর সাইকেলটি (চট্র-মেট্রো-ল-১৫-৯৫৪৯) জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে গত ১১ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখ ১৫৫০ ঘটিকায় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন পুকুরিয়া তেচরীপাড়া এলাকা হতে ৮,০০০ পিস ইয়াবাসহ ১। মোঃ ইসমাঈল(৩৮), ২। সুমি আকতার(২৫), ৩। একজন অপ্রাপ্তবয়স্ক বাস্তুচ্যুত মিয়ানমারের নাগরিক’কে আটক করে। আসামীগণ এসকল ইয়াবা সুকৌশলে জুতার ভিতরে বহন করছিল।

অদ্য ১২ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখ ০৪০০ ঘটিকায় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামি থানাধীন ০২ নং জালালাবাদ ওয়ার্ডের আরেফিন নগর বাজারে বিশেষ চেকপোস্ট স্থাপন করে আসামী ১। ইমরান (২৬), পিতা-রফিকুল ইসলাম এবং একজন কিশোর’কে আটক করে। এসময় ট্রাকের উপরে কথিত মুকুটের ভিতরে বিশেষভাবে রক্ষিত অবস্থায় ৫০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ উক্ত ট্রাকটি (চট্ট-মেট্টো -ট-১১-৮৩২৬) জব্দ করা হয়।

উদ্ধারকৃত সর্বমোট ১,৫৪,৩৮০ পিস ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ০৭ কোটি ৭১ লক্ষ ৯০ হাজার টাকা এবং আটককৃত প্রাইভেট কার, ট্রাক এবং মোটর সাইকেলের আনুমানিক মূল্য ৭৭ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলা ও মহানগরীর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply