Home চট্টগ্রাম আক্তার উদ্দিন মাহমুদ পারভেজ মহােদয়ের সাথে পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দের সাক্ষাত

আক্তার উদ্দিন মাহমুদ পারভেজ মহােদয়ের সাথে পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দের সাক্ষাত

0 0

নিজস্ব প্রতিবেদক ঃগতকাল ৭/০৯/২০ ইং রোজ রবিবার চট্টগ্রাম জেলা পরিষদের সম্মাণিত সদস্য ও ড. মাহমুদ হাসান ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব আক্তার উদ্দিন মাহমুদ পারভেজ মহােদয়ের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম উত্তর জেলা পূজা উদযাপন পরিষদের আওতাধীন ফটিকছড়ি পৌরসভা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ। পাঁচলাইশ কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় চট্টগ্রাম উত্তর জেলা ও ফটিকছড়ি পৌরসভা পূজা উদযাপন পরিষদের নেতারা আসন্ন মহালয়া ও দুর্গাপূজা সুষ্ঠুভাবে আয়োজনের লক্ষ্যে বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।

ফটিকছড়ি পৌরসভা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক হিল্লোল দাশ রানা’র সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন স্বপন দত্ত। প্রধান অতিথি হিসেবে ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সম্মাণিত সদস্য ও ড. মাহমুদ হাসান ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব আক্তার উদ্দিন মাহমুদ পারভেজ।

অনুষ্টানে আরে উপস্থিত ছিলেন ফটিকছড়ি সনাতনী সম্পদায়ের অহংকার ফটিকছড়ি উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান এড. উত্তম মহাজন, ফটিকছড়ি পৌরসভা পূজা কমিটির সাবেক সভাপতি অজিত দে সুজন, পৌরসভার পূজা পরিষদ এর যুগ্ম সম্পাদক উজ্জ্বল শীল সহ চট্টগ্রাম উত্তর জেলা ও ফটিকছড়ি পৌরসভার নেতৃবৃন্দরা।

NO COMMENTS

Leave a Reply