Home চট্টগ্রাম ভোর মাদকাসক্তি চিকিৎসা ও পরামর্শ কেন্দ্র- এর পক্ষ থেকে ঔষুধ উপহার পেলো...

ভোর মাদকাসক্তি চিকিৎসা ও পরামর্শ কেন্দ্র- এর পক্ষ থেকে ঔষুধ উপহার পেলো “হ্যালো ডাক্তার” মেয়র পদপ্রার্থী জনাব মো: রেজাউল করিম উপহার সামগ্রি গ্রহন করেন।

0 0

মাদক-কে বলো না, যে মুখে মা ডাক সে মুখে মাদক নয়। আমরা জানি মাদক এর বিরুদ্ধে সোচ্ছার হয়েছেন বাংলাদেশ সরকার। ইতিমধ্যে অনেক মাদক ব্যবসায়ী, চোরা চালানকারীকে আইনের আওতায় নিয়ে আসা হয়েছে। তবে আমরা মাদকে ঘৃনা করলেও মাদক সেবনকরীদের ঘৃনা নয় বরং ভালোবাসা নিয়ে তাদের পাশে দাড়ানো উচিত।

সেই লক্ষ্যে কাজ শুরু করতে যাচ্ছে “ভোর-মাদকাসক্তি চিকিৎসা ও পরামর্শ কেন্দ্র”।
ভোর পাশে থাকতে চাই অবহেলিত, নিরীহ সেই সব মাদক সেবনকারীদের পাশে যারা এখনো ভুল পথে অাছে তবে একটু ভালোবাসা আর সহানুভূতি পেলে ফিরিয়ে আনা সম্ভব। ভোর এর যাত্রা শুরু হচ্ছে তবে এই যাত্রা সম্পূর্ণ ব্যতিক্রম।
প্রথম যাত্রায় “ভোর” যোগ দিয়েছে চট্টগ্রামে করোনা পরিস্থিতি মোকাবেলা ও অসহায় মানুষের পাশে দাড়ানোর লক্ষ্যে সেবা মূলক সংগঠন “হ্যালো ডাক্তার” এর সাথে।


চট্টলরত্ন মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল এর সার্বিক তত্ত্বাবধানে এবং মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে যাত্রা শুরু করেছিল হ্যালো ডাক্তার। সেই ধারাবাহিকতায় নিরলস ভাবে চট্টগ্রামের মানুষকে নিরবিচ্ছিন্ন ভাবে সেবা প্রধান করছে তারা।
“ভোর মাদকাসক্তি চিকিৎসা ও পরামর্শ কেন্দ্র” এর পক্ষ থেকে ০৬/০৯/২০২০ তারিখ একটি বিশেষ প্রোগ্রাম এর আয়োজন করা হয়।

0

উক্ত প্রোগ্রামে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নিবার্চনে বাংলাদেশ আওমীলীগ এর মনোনীত মেয়র পদপ্রার্থী জনাব মো: রেজাউল করিম। তিনি হ্যালো ডাক্তার এর পক্ষ থেকে ভোর এর দেয়া উপহার সামগ্রি গ্রহন করেন।উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম ফিল্ড হসপিটালের প্রধান উদ্যোক্তা ডা. বিপ্লব বড়ুয়া।

অনুষ্ঠানটি পরিচালনা করেন “হ্যালো ডাক্তার” এর নির্বাহী পরিচালক ইরফান কাদেরী।
উক্ত অনুষ্ঠানে ভোর এর সম্মানিত পরিচালক মো: জহির উদ্দিন বাবু ও মানস মূর্খাজী এবং অনেক গুণী ও সম্মানিত ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ভোর এর পরিচালক জহির উদ্দিন বাবু এক বিবৃতিতে বলেন, “আমরা মাদকের বিরুদ্ধে নেমেছি। সরকারকে সহযোগিতা এবং মাদকের চোবল থেকে দেশ রক্ষা করা আমাদের মূল লক্ষ্য।

আগামী ৭/৯/২০ তারিখ রোজ সোমবার বাদে আসর ভোর এর নিজস্ব অফিসে ভোর এর শুভ উদ্বোধনী অনুষ্ঠান। Begining of a Brighter Day এই স্লোগানকে সামনে রেখে শাহ গরিবুল্লাহ হাউজিং সোসাইটি ১ নং রোড আমাদের নিজস্ব অফিসে আয়োজন করে হবে এই অনুষ্ঠান। সকলে আমন্ত্রিত।

ভোর এর যাত্রা শুভ হোক সুন্দর হোক।

 

NO COMMENTS

Leave a Reply