Home অপরাধ প্রভাবশালি জসিম” নিয়মনীতির তোয়াক্কা না করে সরকারি রাস্তা ও নালা ভেঙ্গে ফেলে,এলাকাবাসী...

প্রভাবশালি জসিম” নিয়মনীতির তোয়াক্কা না করে সরকারি রাস্তা ও নালা ভেঙ্গে ফেলে,এলাকাবাসী প্রতিবাদ করায় মিথ্যা মামলার হুমকি

সরকারি রাস্তা ও নালা ভাঙার প্রতিবাদ করায়, এলাকাবাসীর বিরুদ্ধে মিথ্যা মামলা হুমকি প্রতিবাদে মানববন্ধন করেন চান্দগাঁও থানাধীন শমসের পাড়ার হামিদ শাহ সড়কে জুমার নামাজ শেষে সাইফুদ্দিনের সঞ্চালনায় এলাকাবাসির উদ্যোগে এ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করা হয়।

বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার কর্তৃক উন্নয়নের ধারাবাহিকতায় দীর্ঘদিনের অবহেলিত প্রায় চল্লিশ হাজার মানুষের যাতায়াতের সিটি কর্পোরেশনের তত্বাবধানে এই সড়কের কাজ কিছুদিন আগে সমাপ্ত হয়। নিজের গাড়ি রাখার সুবিধার্থে রাঙ্গুনিয়ার প্রভাবশালি নেতা দাবি করে “জসিম” নিয়মনীতির তোয়াক্কা না করে আইনের প্রতি বৃদ্ধা আঙ্গুল দেখিয়ে রাস্তা ভেঙ্গে ফেলার সময় এলাকাবাসি বাঁধা দিলে তাদের মামলা মোকদ্দমারসহ হুমকি ধমকি দিয়ে এলাকাবাসিকে থামানো যাবে না।


হাজারো মানুষের যাতায়াতের পথ একজন ব্যক্তি নষ্ট করার অধিকার রাখে না। দেশে আইন আছে সেই মোতাবেক আমরা অধিকার আদায় করবো।
সকল প্রকার ভয়ভীতি উপেক্ষা করে বহু বছরের প্রাণের দাবি সদ্য নির্মিত রাস্তা ভেঙ্গে ফেলা অংশটুকু যথাসময় ঠিক না করলে সিটি কর্পোরেশন আইননুযায়ী যথাযত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তারা।
এতে এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন আলহাজ্ব কাজী মোহাম্মদ আবুল কাশেম নিজামী, পূর্ব শমসের পাড়া মহল্লা কমিটির সভাপতি মাহবুব আলম,সাধারণ সম্পাদক ইমরান বুলু,অর্থ সম্পাদক খুরশেদ আলম সহ মসজিদ কমিটির সভাপতি জনাব মঞ্জুরুল আলম মঞ্জু, সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান সওদাগর ও অর্থ সম্পাদক মোঃইসমাইল।এতে আরো বক্তব্য রাখেন আলহাজ্ব অলী আহম্মেদ,মোহাম্মদ হাফেজ,আব্দুল করিম,মোহাম্মদ নাজের,মোঃ খোকন, মোঃতাজুল ইসলাম,ইকবাল হোসেন রনি,মনা সহ অনেকে।

NO COMMENTS

Leave a Reply