Home চট্টগ্রাম হাটহাজারীতে বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

হাটহাজারীতে বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

0 0

চট্টগ্রাম প্রতিনিধিঃ বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হাটহাজারী উপজেলা বিএনপি আয়োজিত এক আলোচনা সভা সাবেক হুইপ মরহুম ওয়াহিদুল আলমের বাসভবনে ২ সেপ্টন্বর বুধবার অনুষ্ঠিত হয়।

বায়েজীদ বোস্তামী থানা বিএনপির সভাপতি আব্দুল্লাহ আল হারুনের সভাপতিত্বে ও হাটহাজারী উপজেলা বিএনপির সদস্য সচিব সোলাইমান মঞ্জুর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির সদস্য সাথী উদয় কুসুম বড়ুয়া।

সাথী উদয় কুসুম বড়ুয়া বলেন, দেশের রাজনৈতিক শূন্যতা পূরণ করতেই জিয়াউর রহমান বিএনপি নামক একটি রাজনৈতিক দল সৃষ্টি করেছিলেন। তিনি বাকশাল থেকে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন ও খালেদা জিয়া স্বৈরাচারের হাত থেকে দেশকে রক্ষা করে সংসদীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। যে লক্ষ্য ও আদর্শ নিয়ে বিএনপি গঠন করা হয়, সে ক্ষেত্রে সফল বলেই এই দেশের জনগণ সবচেয়ে বেশি সময়ের জন্য বিএনপিকে রাষ্ট্র পরিচালনা করতে দায়িত্ব দিয়েছেন। জনগণে দল বিএনপিকে মানুষের হৃদয় থেকে মুছে ফেলতে আওয়ামী লীগ যে চক্রান্ত করছে তা কখনো সফল হবেনা।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,চট্টগ্রাম মহানগর বিএনপির সহসভাপতি এস.এম আবুল ফয়েজ,বায়েজীদ থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ ফোরকান,জালালাবাদ ওয়ার্ড বিএনপি সভাপতি মোঃ বেলাল,সাধারণ সম্পাদক মোঃ মামুন আলম, আবুল হোসেন চেয়ারম্যান,মোঃ আলম, মোঃ ফারুক, ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি গাজী ইউসুফ, কাওনাইন চৌধুরী টিপু মেম্বার, বিএনপি নেতা নজরুল ইসলাম, এস.এম মহসীন, রহমত উল্লাহ মেম্বার, নুরুল বশর, জয়নাল আবেদীন, দেলোয়ার হোসেন, তাজুল ইসলাম, মোঃ সেলিম, মোঃ নাজিম উদ্দিন, জেলা যুবদল নেতা সৈয়দ ইকবাল, লিয়াকত,জাহেদ আলী, মোঃ মোবিন, মহানগর সেচ্ছাসেবক দল নেতা সিদ্দিকুল ইসলাম আকাশ, যুবদল নেতা মো আলাউদ্দিন, ছাত্রদল নেতা সোলাইমান, জাহেদ, তাসিফ, মোর্শেদ, শরিফ মাসুদ, সবুজ, ইরফাত, জাবেদ ওমর, সৌরভ, জামসেদ, পারভেজ মেহেদী প্রমূখ।

NO COMMENTS

Leave a Reply