Home আইন ও আদালত চট্টগ্রামে কুখ্যাত মাদক ব্যবসায়ী প্রকাশ্যে ছুরি দিয়ে সাংবাদিককে মেরে ফেলার হুমকি দিয়েছে

চট্টগ্রামে কুখ্যাত মাদক ব্যবসায়ী প্রকাশ্যে ছুরি দিয়ে সাংবাদিককে মেরে ফেলার হুমকি দিয়েছে

নিজস্ব প্রতিবেদক ঃবাংলাদেশ মফস্ব সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) চট্টগ্রাম জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম রিপোর্টাস ইউনিয়ন (সিআরইউ) এর আহ্বায়ক সাংবাদিক মো: জুনায়েদ হাসানের বাড়িতে হামলা চেষ্টা ও প্রকাশ্যে ছুরি দিয়ে সাংবাদিককে মেরে ফেলার হুমকি দিয়েছে কুখ্যাত মদ ব্যবসায়ী মো: জাহাঙ্গীর প্রকাশ মাট্টো জাহাঙ্গীর।

কুখ্যাত মদ ব্যবসায়ী জাহাঙ্গীর চট্টগ্রাম নগরীর হালিশহর থানাধীন ২৪ নং ওয়ার্ডের রংগীপাড়া মাছবাজার এলাকার বাসিন্দা। সে হালিশহর থানার তালিকাভুক্ত আসামি। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলার অভিযোগ রয়েছে।

জানা গেছে, ১ লা সেপ্টেম্বর বুধবার সাংবাদিক জুনায়েদ হাসান পেশাগত দায়িত্বে চট্টগ্রাম শহরের বাহিরে গমন করে। এদিন দুপুর আনুমানিক ২ টার দিকে বাড়িতে তার বৃদ্ধা অসুস্থ মা ও তার ভাগিনা অবস্থান করছিল। এমতাবস্থায় কুখ্যাত মদ ব্যবসায়ী একটি দেশীয় ছুরী হাতে নিয়ে একই এলাকায় বসবাসরত সাংবাদিক জুনায়েদের বাড়িতে উত্তেজিত অবস্থায় ছুটে গিয়ে জুনায়েদকে খুঁজতে থাকে। এক পর্যায়ে তাকে না পেয়ে তার বাড়িতে ইট পাটকেল ছুড়ে মারে। একপর্যায়ে মদ ব্যবসায়ী জাহাঙ্গীর অর্ধ উলঙ্গ অবস্থায় ছোরা হাতে তার বৃদ্ধা মাকে অকথ্য ভাষায় গালমন্দ করে এবং সাংবাদিক জুনায়েদকে পেলে মেরে ফেলার হুমকি দিয়ে তার মাকে শাসিয়ে যায়।

পরে খবর পেয়ে হালিশহর থানা পুলিশ ঘটনা স্থলে পৌঁছলে মাদক ব্যবসায়ী মাট্টো জাহাঙ্গীর পালিয়ে যায়।

পরে বিষয়টি নিয়ে হালিশহর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল এর সাথে কথা বলা হলে তিনি খুব শীঘ্রই কুখ্যাত মদ ব্যবসায়ী জাহাঙ্গীরকে গ্রেফতারের আশ্বাস দেন।

তবে বিষয়টি নিয়ে ইতোমধ্যে অত্র এলাকা হতে কিছু সুবিধাভোগী দেন তদবির চালাচ্ছে বলে খবর পাওয়া গেছে। তাদের বিষয়েও অনুসন্ধান চলছে

NO COMMENTS

Leave a Reply