Home রংপুর জলঢাকায় প্রতিপক্ষের হামলায় একজন আহত

জলঢাকায় প্রতিপক্ষের হামলায় একজন আহত

0 0

স্টাফ রিপোর্টারঃনীলফামারীর জলঢাকায় পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আল মাহফুজ হাসান নামে একজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বালাগ্রাম ইউনিয়নের চাওড়াডাঙ্গী গ্রামে। প্রত্যক্ষদর্শী আনোয়ারুল হক, জনাব আলী ও এরশাদ আলী সহ আরও অনেকে জানিয়েছে, গত বৃহস্পতিবার সকালে আল মাহফুজ হাসান তাদের গরুকে খড় দেয়ার সময় প্রতিবেশী মৃত আব্দুর রহমানের ছেলে শহিদুল ইসলাম (৫০) ও সাইদুল ইসলাম (৪৫) সহ বেশ কয়েকজন দলবদ্ধ হয়ে অতর্কিত হামলা চালায়।

এতে সে গুরতর আহত হলে আগে জলঢাকা পরে রংপুর হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে আহত ওই ব্যক্তির মা মোসলেমা বেগম (৬০) অভিযোগ করে বলেন, দুই বছর পূর্বে পরিকল্পিত ভাবে জলঢাকায় ডেকে নিয়ে আমার ছেলেকে তার ইচ্ছার বিরুদ্ধে বিয়ে হয়। পরে ওই মেয়েকে আমার ছেলে তালাক দিয়েছে।এ নিয়ে মেয়ে পক্ষ আমি ও আমার ছেলেদের নামে মামলা করে, যা বিচারাধীন রয়েছে।

আহতের ভাই ডিমলা উপজেলায় কর্মরত উপসহকারী কৃষি কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, যড়যন্ত্র করে তারা আমাকেও জড়িয়ে মামলা দিয়েছে।আহতের পরিবারে নিরাপত্তাহীনতার কথা উল্লেখ করে গতকাল জলঢাকা থানায় এজাহার করা হয়।
এ বিষয়ে অভিযুক্ত শহিদুল জানায়, তাদের বাড়ির সামন দিয়ে আমাদের চলাচল করতে হয়। মামলা থেকে বাচাঁর জন্য তারাই ঘটনার দিন রাস্তায় আমাকে আটক করে টানাহেচরা করেছে।

NO COMMENTS

Leave a Reply