Home খেলাধুলা প্যারেড মাঠ পরিদর্শন করলেন প্রশাসক

প্যারেড মাঠ পরিদর্শন করলেন প্রশাসক

0 0

চট্টগ্রাম- ২৯ আগস্ট ২০২০ চট্টগ্রাম নগরীর খেলাধুলা চর্চা অন্যতম প্রধান কেন্দ্র প্যারেড মাঠের করুন অবস্থা এবং খেলাধুলা ক্ষেত্রে একেবারে অনুপযোগী হয়ে উঠার গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনের প্রেক্ষিতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন এর দৃষ্টি গোচর হলে তিনি আজ শনিবার বিকেলে মাঠটি দুরাবস্থা সরেজমিনে পরিদর্শন করেন।

পরিদর্শনকালে প্রশাসক তাৎক্ষণিক চট্গ্রাম কলেজের অধ্যক্ষ মুজিবুল হক চৌধুরীর সাথে ফোনে আলাপ করেন এবং মাঠস্থ চলাচলের পথটি খুলে দেয়ার জন্য অনুরোধ জানান। আলাপকালে অধ্যক্ষ প্রশাসককে প্যারেড মাঠটি আবার খেলাধুলার উপযোগী করে গড়ে তুলতে যা যা করা প্রয়োজন সে ব্যাপারে সহযোগিতার আশ্বাস প্রদান করেন আগামী ৩০ আগস্টের মধ্যে চলাচলের পথটি উন্মুক্ত করবে বলে আশ্বস্থ করেন। প্রশাসক বলেন,

বর্তমান করোনাকালে কিছু সময়ের জন্য চকবাজার কাঁচাবাজারটি প্যারেড মাঠে স্থানান্তরের ফলে অনেকগুলো অস্থায়ী স্থাপনা নির্মাণ করায় মাঠটি খানাখন্দে ভরে গেছে এবং ময়লা-আবর্জনার ভাগারে পরিণত হয়েছে। এতে খেলাধুলা চর্চার প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে এবং পুরো এলাকাটি অ¯^াস্থ্যকর পরিবেশ তৈরি হয়েছে, যা জনদুর্ভোগ বাড়িয়েছে। প্রশাসক খেলতে আসা উপস্থিত খেলোয়াড়দের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের কথাও মনোযোগ দিয়ে শুনেন।

তিনি মাঠটি খেলাধুলার উপযোগী করার জন্য কলেজের অধ্যক্ষকে জরুরীভিত্তিতে পদক্ষেপ গ্রহণে অনুরোধ জানান। প্রশাসক চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন বিভাগকে আগামী ২৪ ঘন্টার মধ্যে মাঠটির সকল ধরণের আবর্জনা পরিস্কার ও অস্থায়ী স্থাপনা সরিয়ে ফেলার নির্দেশনা দেন।

জনগুরুত্বপূর্ণ এ ধরণের প্রতিবেদনটি দৈনিক আজাদীতে প্রকাশের জন্য প্রশাসক আজাদী প্রতিবেদককে ধন্যবাদ জানান।

NO COMMENTS

Leave a Reply