Home অপরাধ রামগড়ে সন্ত্রাসী হামলায় সাংবাদিকের ভাতিজা আহত

রামগড়ে সন্ত্রাসী হামলায় সাংবাদিকের ভাতিজা আহত

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি খাগড়াছড়ির রামগড় বাজারে পুলিশ বক্সের অদূরে স্থানীয় কয়েকজন চিহ্নিত সন্ত্রাসীর হামলায় আহত হয়েছেন দৈনিক ইত্তেফাক প্রতিনিধি নিজাম উদ্দিন লাভলুর ভাতিজা মো: হাসিফ উদ্দিন সিয়াম(১৯)। সে রাঙ্গামাটি কৃষি ইন্সটিটিউটের শিক্ষার্থী। শনিবার(২২ আগষ্ট) রাতে এ হামলাার ঘটনাা ঘটে।
জানা যায়, সিয়াম রামগড় বাজারের উপকন্ঠে পুলিশ বক্স হতে কয়েক গজ দূরে অবস্থিত সোনালী ব্যাংকের সন্মুখের রাস্তা দিয়ে যাওয়ার সময় আকস্মিকভাবে কয়েকজন চিহ্নিত সন্তাসী তার উপর হামলা চালায়। সন্ত্রাসীরা তাকে টানাহেঁছড়া করে সোনালী ব্যাংকের নীচ তলায় মার্কেটের গলিতে নিয়ে এলোপাথারিভাবে মারধর করে।

মার্কেটের সিসি ক্যমেরায় ধারণকৃত ভিডিও ফুটেজে দেখা যায় জিয়া, মামুন, রনি, বাঁধনসহ ৬-৭জন স্থানীয় সন্ত্রাসী সিয়ামকে এলোপাথারি কিল, ঘুষি, লাথি মাারছে। এছাড়া সন্ত্রাসীরা ইট, লাঠি ও ফলের প্লাস্টিকের শক্তবক্স দিয়ে তর সমস্ত শরীরে প্রচন্ড আঘাত করে। সন্ত্রাসীদের এ হামলায় তার মাথা ফেটে যায়। এছাড়া হাত পাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

এসময় মার্কেটের দোকানের মালিকরা ভীতসন্ত্রস্ত হয়ে দোকান বন্ধ করে ভিতরে অবস্থান নেন। পরে পুলিশ ঘটনাস্থলে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় বাজারের লোকজন এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠায়। এদিকে,

উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ ত্রিপুরা এ হামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন।

NO COMMENTS

Leave a Reply