Home অপরাধ কমলগঞ্জে নগ্ন ছবি দিয়ে চাঁদা দাবীর অভিযোগ চাঁদা না দেওয়ায় মেয়ের মায়ের...

কমলগঞ্জে নগ্ন ছবি দিয়ে চাঁদা দাবীর অভিযোগ চাঁদা না দেওয়ায় মেয়ের মায়ের উপর হামলা

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের জবা বেগমের প্রবাসী মেয়ের নগ্ন ছবি ইমোতে দিয়ে চাঁদা দাবী করার অভিযোগে আদালতে মামলা করায় বখাটে কর্তৃক নির্যাতনের ঘটনা ঘটেছে। নির্যাতিতা মহিলা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ঘটনায় মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।

অভিযোগে জানাযায়, উপজেলার ইসলামপুর ইউনিয়নের কতিপয় স্থাণীয় বখাটে জবা বেগমের মেয়েকে উতক্ত করতো। তাদের অত্যাচার সহ্য করতে না পেরে মেয়েকে প্রবাসে পাঠিয়েদেন। মেয়েকে প্রবাসে পাঠিয়ে ও জবা বেগম ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভোগছিলেন।

সম্প্রতি আদমপুর ইউনিয়নের জালালপুর
গ্রামের রিপন মিয়া,ইসলামপুর ইউনিয়নের টিলাবাজার গ্রামের মুিজব মিয়া , নতুন বাজার গ্রামের বিল্লাল মিয়া ও নতুনবাজার গ্রামের সৈয়দ আলী জবা বেগমের মোবাইলফোনের ইমোতে তার প্রবাসী মেয়ের নগ্ন ছবি দিয়ে চাঁদা দাবী করে। জবা বেগম চাঁদা না দিয়ে তাদের বিরুব্ধে মৌলভীবাজার আমলী আদালতে মামলা দায়ের করেন। এতে আসামীরা ক্ষিপ্ত হয়ে ইসলামপুর গ্রামে বৈইতুলার নেতৃত্বে উল্লেখিত আসামীরা ২১ আগষ্ট রাতে জবার বাড়ীতে গিয়ে হামলা চালায়। হামলায় জবা বেগম আহত হয়। জবা বেগম এখন কমলগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।

NO COMMENTS

Leave a Reply