Home আইন ও আদালত মেজর সিনহা হত্যা : চার পুলিশ সদস্য’সহ ৭ আসামি কারাগারে

মেজর সিনহা হত্যা : চার পুলিশ সদস্য’সহ ৭ আসামি কারাগারে

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ২০ আগষ্ট।

মেজর (অবঃ) সিনহা মো. রাশেদ খান হত্যা মামলায় চার পুলিশ সদস্যসহ ৭ আসামিকে কারাগারে পাঠিয়েছেন কক্সবাজার আদালত। র্যাব হেফাজতে ৭ দিনের রিমান্ড শেষে তাদেরকে আদালতে সোপর্দ করে র্যাব।
বৃহস্পতিবার ২০ আগষ্ট বেলা ১২ টার দিকে আসামিদের আদালতে নেয়া হয়। এর আগে সকাল ১০ টার দিকে র‍্যাব-১৫ কার্যালয় থেকে ৭ আসামীকে হাসপাতালে নেয়া হয়। সেখানে করা হয় স্বাস্থ্য পরীক্ষা। আবার রিমান্ড কিংবা জামিনের আবেদন না করায় ৭ আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেয় আদালত।
আসামিরা হলেন সহকারী উপপরিদর্শক (এএসআই) লিটন মিয়া, কনস্টেবল সাফানুর রহমান, কামাল হোসেন ও আবদুল্লাহ আল মামুন, পুলিশের দায়ের করা সাজানো মামলার সাক্ষী মোঃ নুরুল আমিন, মোঃ নেজামুদ্দিন ও মোহাম্মদ আয়াছ।
এদিকে, সিনহার টিমের সব ইলেক্ট্রনিক ডিভাইস র‍্যাবের কাছে হস্তান্তর প্রক্রিয়া শুরু হয়েছে। গতকাল র‍্যাব কর্মকর্তারা জানান, ৩১ জুলাই রাতে সিনহা রাশেদের সাথে ঠিক কি ঘটেছিলো তার পরিষ্কার ধারণা পেয়েছেন তদন্তকারীরা। চাঞ্চল্যকর তথ্য মিলেছে রিমান্ড শেষ হওয়া সাত আসামির কাছ থেকে। তবে ২৯ জুলাই থেকে ৬ আগস্ট পর্যন্ত টেকনাফ থানার সিসি ক্যামেরার ফুটেজ র‍্যাবকে দেয়নি পুলিশ।

NO COMMENTS

Leave a Reply