Home চট্টগ্রাম চসিকের ভ্রাম্যমান আদালত পরিচালিত

চসিকের ভ্রাম্যমান আদালত পরিচালিত

0 0

চট্টগ্রাম- ২০ আগস্ট ২০২০ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা ও দায়রা জজ) জাহানারা ফেরদৌস এর নেতৃত্বে আজ সকালে চট্টগ্রাম মহানগর এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। অভিযানকালে নগরীর চকবাজার থানাধীন কাঁচা বাজার মোড় হতে ফুলতলা পর্যন্ত রাস্তার উভয় পার্শ্বে অবৈধ ভাসমান দোকান পাট উচ্ছেদ করা হয়।

এ সময় অবৈধ ভাবে ফুটপাত ও চসিক মার্কেটের অংশ দখল করে ফলের দোকান দিয়ে সর্বসাধারনের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে দুটি দোকানেেক পাঁচ হাজার টাকা করে দশ হাজার টাকা এবং চকবাজার কাঁচাবাজারের প্রবেশ মুখের চলাচলের পথে অবৈধ ভাবে ভাসমান দোকান বসানোর অপরাধে তিনটি দোকানকে দুই হাজার করে ছয় হাজার টাকা সহ সর্বমোট ষোল হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানকালে সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা, কর্মচারী চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ম্যাজিস্ট্রেটদ্বয়কে সহায়তা প্রদান করেন।

এছাড়া চসিক প্রশাসক আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ আলম সুজন নগরীতে সৌন্দর্যহানিকর জিপিও এর সামনে মিড আইল্যান্ডে ৩টি এবং নিউ মার্কেটের প্রধান গেইটের বিপরীতে স্থাপিত ১টি সহ মোট ৪ খুটি সরানোর নির্দেশ দেন। আজ সকালে তা বাস্তবায়নে ‘অডোস ইন কর্পোরেশন” কতৃক ডিসপ্লের জন্য স্থাপিত উল্লেখিত ৪টি খুটি অপসারনের জন্য চসিক নগর পরিকল্পনাবিদ এ.কে.এম রেজাউল করিম সরেজমিনে যান।

এসময় ‘অডোস ইন কর্পোরেশন” এর ¯^ত্বাধিকারী মো. আহাদ আজকের মধ্যে খুটি সমূহ সরানোর অঙ্গীকার করেন।

NO COMMENTS

Leave a Reply