Home রংপুর চাঁপাইনবাবগঞ্জে অতিরিক্ত মাদক সেবনে একজনের মৃত্যু ও লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে অতিরিক্ত মাদক সেবনে একজনের মৃত্যু ও লাশ উদ্ধার

0 0

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার উদয়ন মোড়ে অবস্থিত আলাউদ্দিন হোটেল এন্ড রেস্টুরেন্টের বারান্দা থেকে একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

(১৯ আগস্ট) বুধবার দুপুর ৩ টাই স্থানিয়রা ফোন করে ঘটনার কথা পুলিশকে জানালে তাৎক্ষণিক গিয়ে সদর উপজেলার উদয়ন মোড়ে অবস্থিত আলাউদ্দিন হোটেল এন্ড রেস্টুরেন্টের বারান্দা থেকে শুদেব কর্মকার (শুধু) (৫৫) পিতা:মৃত নবো কর্মকার, গ্রাম: বারঘরিয়া নতুন বাজার গোলো বাগান এলাকার বাসিন্দার লাশ উদ্ধার করে সদর থানার পুলিশ।

ঘটনাস্থল পরিদর্শন করে ওসি মোজাফফর হোসেন আলাউদ্দিন হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে বলেন, মৃত: শুদেব কর্মকার (৫৫)বারান্দায় বসে মদ্য পান করছিলো হটাৎ মদ পান করতে করতে বারান্দায় শুয়ে পড়ে। ঘটনায় মৃত:শুদেব কর্মকার এর পরিবারের কাছে মদ্য পানের বিষয়ে ওসি মোজাফফর জানতে চাইলে,তাঁরা বলেন অনেক দিন থেকে শুদেব কর্রকার মদ্যপান করে।

সে কর্মে একজন স্বর্ণকার, বটতলাহাটে তার একটা দোকান আছে।পরিবারের দেওয়া তথ্য ও সিসি ক্যামেরার ফুটেজ অনুসারে পুলিশ ধারণা করছে অতিরিক্ত মদ্যপানের কারণে শুদেব কর্মকারের মৃত্যু হয়েছে।

তবে ওসি বিষয়টি নিশ্চিত করার জন্য এসআই আবু হাসানকে দায়িত্ব দিয়ে ময়নাতদন্তের জন্য আধুনিক সদর হাসপাতালে লাশ প্রেরণ করা হয়।

NO COMMENTS

Leave a Reply