Home চট্টগ্রাম চসিক প্রকৌশলীদের সাথে বৈঠক আগ্রাবাদ এক্সেস রোডে উচ্ছেদ হবে অবৈধ স্থাপনা-সুজন

চসিক প্রকৌশলীদের সাথে বৈঠক আগ্রাবাদ এক্সেস রোডে উচ্ছেদ হবে অবৈধ স্থাপনা-সুজন

0 0

চট্টগ্রাম, ১৮ আগস্ট- ২০২০ চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক আলহাজ মোহাম্মদ খোরশেদ আলম সুজন বলেছেন, আমি পর্যায়ক্রমে সকল বিভাগ ও প্রকৌশল বিভাগে ডিভিশনওয়ারী বৈঠক করছি। সময় কম তাই বার বার বৈঠক কিংবা সতর্কতার সুযোগ নাই। এক বৈঠকেই নগরবাসীর জন্য সুফল আসা চাই। অহেতুক সময় ক্ষেপণে আমার আগ্রহ নেই।

আপনারা প্রকৌশলীরা যে যার দায়িত্ব পালন করুন। আপনাদের উপর আমার আস্থা ও বিশ্বাস যেমন রয়েছে তেমনি নজরদারী ও পর্যবেক্ষণও রয়েছে। কাজের নামে অনিয়ম হলে সাথে সাথে ব্যবস্থা নেয়া হবে। কাজ আদায়ে আপনাদেরও সমস্যা ও বাঁধা থাকলে আমাকে জানান। আমি তা রাস্তায় মোকাবেলা করবো-ইনশাল্লাহ। তিনি আজ বিকেলে চসিক নগরভবনের সম্মেলন কক্ষে চসিক প্রকৌশল বিভাগের ডিভিশন ৭ ও ৮ এর দায়িত্বে নিয়োজিত প্রকৌশলীদের সাথে চলমান উন্নয়ন মূলক কাজের অগ্রগতি নিয়ে মতবিনিময়কালে এসব কথা বলেন।

বৈঠকে প্রশাসক আগ্রাাবাদ এক্সেস রোডে অবৈধ স্থাপনা উচ্ছেদ, ফুটপাত দখলমুক্ত করণ ও অবৈধ গাড়ি পার্কিং বন্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনার নির্দেশ দেন। নগরীতে ১২,২৫,৩৮,৩৯,৪০ ও ৪১ নং ওয়ার্ডে চলমান উন্নয়ন কাজতদারকি করার উপর জোর দেন প্রশাসক। এসময় চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, সচিব আবু শাহেদ চৌধুরী, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমদ, প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক,

তত্ত্বাবধায়ক প্রকাশনা প্রকৌশলী মোহাম্মদ আবু ছালেহ, নির্বাহী প্রকৌশলী আবু শাহাদাত মোহাম্মদ তৈয়ব, অসিম বড়ুয়াসহ সংশ্লিস্ট প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন।

NO COMMENTS

Leave a Reply