Home চট্টগ্রাম শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে চট্টগ্রামে শোক দিবস পালিত

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে চট্টগ্রামে শোক দিবস পালিত

0 0

ডেস্ক রিপোর্ট”শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ” চট্টগ্রাম মহানগরের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। আজ বিকেল পাঁচটায় চট্টগ্রামের কাজীর দেউড়ির ভিআইপি ব্যাঙ্কুয়েট হলে “জাতীয় শোক দিবসে”র অনুষ্ঠান আয়োজন করা হয় ।
” শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ” চট্টগ্রাম মহানগরের সভাপতি আব্দুল্লাহ আল মামুন নিশাতের সভাপতিত্ব উক্ত শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগমনিরাম ওয়ার্ডের ৪ বারের নির্বাচিত কাউন্সিলর মোহাম্মদ গিয়াস উদ্দিন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মরহুম জহুর আহমেদ চৌধুরীর সুযোগ্য পুত্র রাজু ।

প্রধান অতিথির বক্তব্যে
বাগমনিরাম ওয়ার্ড এর চার বারের নির্বাচিত কাউন্সিলর মোহাম্মদ গিয়াস উদ্দিন বলেন
” জাতীকে নেতৃত্বশূন্য করতে ৭৫ এর এর ১৫ আগস্ট স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে একাত্তরের পরাজিত শক্তি । ছোট্ট শিশু রাসেল কেও সেদিন হায়েনার দল ছাড় দেয়নি । তারা ভেবেছিল বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করলে বাংলাদেশ থেকে আওয়ামী লীগের নাম মুছে দিতে পারবে , কিন্তু সময়ের পরিক্রমায় তাদের এই ভাবনা ভুল প্রমাণিত হয়েছে । গণতন্ত্রের মানস কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ দুর্বার গতিতে এগিয়ে চলছে । বাংলাদেশ ও গণতন্ত্রের অতন্দ্র প্রহরী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে ষড়যন্ত্রকারীদের চক্রান্ত সম্পর্কে সবাইকে সজাগ থাকতে হবে । ”

সভাপতির বক্তব্যে ” শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ” চট্টগ্রাম মহানগরের সভাপতি আব্দুল্লাহ আল মামুন নিশাত বলেন ” হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে সপরিবারে হত্যা করে হত্যাকারীরা দম্ভোক্তি করেছিল কেউ তাদের বিচার করতে পারবে না । কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী, স্বাধীনতার অতন্দ্র প্রহরী শেখ হাসিনা সেই সব কুখ্যাত খুনীদের বিচার করে দেখিয়েছেন আইনের উর্ধ্বে কেউ নয় । আইনের শাসন প্রতিষ্ঠায় এবং দেশ ও জাতির সার্বিক উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই । আমার দৃঢ়বিশ্বাস ৭১ এবং ৭৫ এর পরাজিত শক্তির দোসরদের সকল ষড়যন্ত্র রুখে দিয়ে দেশকে আরো সমৃদ্ধ ও আধুনিকায়নের দিকে এগিয়ে নিয়ে যাবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা । ”

উক্ত শোক দিবসের অনুষ্ঠানে প্রায় দুই শতাধিক এতিম শিশুদের মাঝে খাবার ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয় । অনুষ্ঠানে সংগঠনের অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ” শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ” চট্টগ্রাম মহানগর সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের রুবেল, হাসান রুবেল, অপু, অমি, নিউটন দত্ত, জসিম উদ্দিন প্রমূখ।

NO COMMENTS

Leave a Reply