Home আইন ও আদালত চট্টগ্রাম গোসাইলডাঙ্গা এক প্রবাসী র বাড়ির একমাত্র চলাচলের রাস্তা দখল করে বাড়ি...

চট্টগ্রাম গোসাইলডাঙ্গা এক প্রবাসী র বাড়ির একমাত্র চলাচলের রাস্তা দখল করে বাড়ি নির্মাণের হুমকি

নিজস্ব প্রতিনিধিঃচট্টগ্রাম বন্দর থানা মধ্যম গোসাইলডাঙ্গা হোল্ডিং নং ২৩৩০/৪২৪৪ বসবাসরত প্রবাসী স্বামী ও ছেলে নিরহ জমিলা বেগমকে তপশীলোক্ত সম্পত্তিতে থাকা ছগির আহাং গং দক্ষিণে ৬ ফুট প্রস্হ পূর্বে হাজী আবুল কাসেম, পশ্চিমে আহছানউল্লা উল্লেখ জমিলা বেগম পরিবারের আসা-যাওয়ার একমাত্র রাস্তাটি দখল করে বসতবাড়ি নির্মাণের অভিযোগ করে জমিলা বেগম নিরুপায় হয়ে এ,ডি,এম আদালতে ফৌজদারী কার্যবিধি আইনে১৪৭ ধারার মিচ মামলা করেন, মামলার নাম্বার ১১৩৮/১৯।

আদালত বন্দর থানা ইনচার্জ কে শান্তি শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ দিলে নির্দেশ কপি থানায় প্রেরনের পর প্রতিপক্ষ কিছু দিন তাদের বে-আইনী কর্মকান্ড থেকে বিরত থাকে। ইতিমধ্যে প্রতিপক্ষ মামলা চলাকালীন অবস্থায় আবারও উক্ত রাস্তার চলাচল বন্ধ করে বিল্ডিং নির্মাণ করতে উদ্যোগী ভুক্তভোগী জমিলা বেগম আমাদের প্রতিনিধিকে জানান। জমিলা বেগম বলেন আমার স্বামী ও ছেলেরা প্রবাসী বাসায় আমরা মহিলারা ছাড়া আর কেউ নেই।

তিনি আরো বলেন আমি স্হানীয় কাউন্সিলরের কাছেও গিয়েছি কিন্তু কোন সুরাহা না পেয়ে আমার প্রতিপক্ষ হাজী আবুল কাসেমের ছেলে টিটু, মিঠু,মাসুদ,ইউচুপ, এর নামে মামলা করতে বাধ্য হয়। মামলা করার পর কিছু দিন নিরব থাকলেও ইতিমধ্যে আাবারও বিভিন্ন ভাবে নিজেরা এবং পুলিশ প্রশাসনের মাধ্যমে হুমকি দিচ্ছে।

আমি আদালত ও স্হানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি যাতে দলিলে যা আছে তাই যেন পেয়ে আমার চলাচলের রাস্তা থেকে বঞ্চিত না হয়, এই ব্যপারে সকলের সহযোগিতা কামনা করছি।

NO COMMENTS

Leave a Reply