Home রংপুর জলঢাকায় উপজেলা প্রশাসন ও পৌরসভার ১৫ আগস্ট বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন

জলঢাকায় উপজেলা প্রশাসন ও পৌরসভার ১৫ আগস্ট বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন

0 0

আবেদ আলী স্টাফ রিপোর্টারঃনীলফামারীর জলঢাকায় ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পৃথকভভাবে পালন করেছে উপজেলা প্রশাসন এবং পৌরসভা। এ উপলক্ষে শনিবার সকালে বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা পুলিশ ও পৌরসভা সহ বিভিন্ন সরকারি দপ্তর ছাড়াও বাংলাদেশ স্কাউটস জলঢাকা উপজেলা সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানগুলো।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা এবং পৌরসভায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসানের সভাপতিত্বে পরিষদের হলরুমের সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর। এসময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মহিউদ্দিন, শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফার, ভাইসচেয়ারম্যান গোলাম পাশা এলিচ, মনোয়ারা বেগম,

অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আবু হাসান মোঃ রেজওয়ানুল কবীর প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক। প্রমাণ্য চিত্র প্রদর্শনী শেষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। একইসাথে পৌরসভায় মিলাদ ও দোয়া শেষ বৃক্ষরোপণ করা পৌর মেয়র ফাহমিদ ফয়সাল চৌধুরী কমেট।

এসময় উপস্থিত ছিলেন,পৌরসভার হিসাব রক্ষক আওলাদ হোসেন, কাউন্সিলর মহসিন ও ফজলুর রহমান সহ বিভিন্ন কর্মকর্তা এবং কর্মচারীরা।

NO COMMENTS

Leave a Reply