Home চট্টগ্রাম মুক্তিযুদ্ধ মঞ্চ,চট্টগ্রাম মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক সজীব আনোয়ার ইভানের উদ্যোগে বৃক্ষরোপণ

মুক্তিযুদ্ধ মঞ্চ,চট্টগ্রাম মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক সজীব আনোয়ার ইভানের উদ্যোগে বৃক্ষরোপণ

0 0

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে সারাদেশে ১কোটি গাছ লাগানোর কর্মসূচির অংশ হিসেবে মুক্তিযুদ্ধ মঞ্চ,চট্টগ্রাম মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক সজীব আনোয়ার ইভানের উদ্যোগে বৃক্ষরোপণ ও বৃক্ষবিতরণ কর্মসূচি ২০২০।

আজ ৫ই আগস্ট বুধবার বিকাল ৪ ঘটিকায় বৃক্ষ‌রোপন কর্মসূচীর পালন করা হয় পূর্ব নাসিরাবাদ এ জলিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে।

মুক্তিযুদ্ধ মঞ্চ, মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক সজীব আনোয়ার ইভানের সভাপতিত্বে মোঃ রাজু ও ফারুক হোসেনের পরিচালনায় উক্ত কর্মসূচী‌তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা, যুব ও ক্রীড়া সংগঠক ওয়াহিদুল আলম শিমুল।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগরের মুক্তিযুদ্ধ মঞ্চ সভাপতি সালমান চৌধুরী দিপ্ত।
যুবলীগ নেতাওয়াহিদুল আলম শিমুল জানান কারো মুখাপেক্ষী না হয়ে সবুজ বাংলাদেশ গড়তে নিজেদেরই উদ্যোগী হওয়া প্রয়োজন। প্রকৃতির ভারসাম্য রক্ষার পাশাপাশি জীববৈচিত্র্য রক্ষায়ও বৃক্ষরোপণের বিকল্প নেই।

চট্টগ্রাম মহানগরের মুক্তিযুদ্ধ মঞ্চ সভাপতি সালমান চৌধুরী দিপ্ত বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত বৃক্ষরোপণ কর্মসূচী পালনের লক্ষে আমরা মুক্তিযুদ্ধ মঞ্চ সর্বস্তরের শিক্ষা প্রতিষ্ঠান ও খালি জায়গায় বৃক্ষরোপণ কর্মসূচী পালন করে আসছি এছাড়াও করোনায় কর্মহীন ও দুস্থ্যদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছি।

তিনি আরোও বলেন, পরবর্তী সরকারের বিভিন্ন ইতিবাচক কর্মসূচীতে মুক্তিযুদ্ধ মঞ্চ অংশগ্রহণ থাকবে।
এছাড়া আরো উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম,চট্টগ্রাম মহানগরের মুক্তিযুদ্ধ মঞ্চ এর সহ-সভাপতি মহিউদ্দিন মাহিন,চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা দিবাকর দাশ,

রাফসান আহমেদ নিরব,বায়েজিদ থানার মুক্তিযুদ্ধ মঞ্চ এর সাংগঠনিক সম্পাদক রবিউল আনোয়ার তুষার,ডবলমুরিং থানা মুক্তিযুদ্ধ মঞ্চ এর কর্মি রিদয় বডুয়া, আরফান চৌধুরী সহ প্রমুখ।

NO COMMENTS

Leave a Reply