Home অর্থনীতি রাজধানীর পল্লবী থানার ভেতর বোমার বিস্ফোরণ’৫ জন আহত

রাজধানীর পল্লবী থানার ভেতর বোমার বিস্ফোরণ’৫ জন আহত

রাজধানীর পল্লবী থানার ভেতর আজ বুধবার ভোরে একটি বোমার বিস্ফোরণ ঘটে। এতে ৪ জন পুলিশের সঙ্গে একজন সিভিলিয়ানসহ মোট ৫ জন আহত হয়েছেন। আহতদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশের দায়িত্বশীল একটি সূত্র জানায়, গতকাল মধ্যরাতে থানার ভেতর একটি বোমা দেখতে পান সেখানকার দায়িত্বশীলরা। ডিএমপির বোম্ব ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হলেও তারা পৌঁছানোর আগেই বোমাটি বিস্ফোরণ ঘটায়।

হঠাৎ এই বিস্ফোরণে আহত হয়েছেন পল্লবী থানার ওসি তদন্ত পুলিশ পরিদর্শক ইমরান, এসআই সজীব, পিএসআই রুমি, পিএসআই অঙ্কুশ। এছাড়া রিয়াজ নামে একজন সিভিলিয়ান আহত হয়েছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত রিয়াজ ও রুমি ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে চিকিৎসাধীন। পিএসআই অঙ্কুশকে ভর্তি করা হয়েছে চক্ষু হাসপাতালে। ওসি ইমরান ও এসআই সজীব প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ত্যাগ করেছেন।

তবে ভিন্ন বক্তব্য দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) ওয়ালিদ হোসেন। তিনি বলেন, গতকাল রাতে অস্ত্রসহ ৩ জন সন্ত্রাসীকে গ্রেপ্তার করে পল্লবী থানা পুলিশ। তাদের কাছে দুটি আগ্নেয়াস্ত্র ও একটি ওজন মাপার মেশিনের মতো যন্ত্র উদ্ধার করা হয়।

যন্ত্রটিকে তেমন একটা গুরুত্ব না দিয়ে পাশেই রেখে দেওয়া হয়েছিল। সেটা ছিল আসলে একটা বোমা, যা পরবর্তীতে বিস্ফোরিত হয়েছে।

NO COMMENTS

Leave a Reply