Home চট্টগ্রাম ক্লাস রুমে”র উদ্যোগে কোরবানীর রন্ধন কৃত মাংস বিতরণ কর্মসূচি

ক্লাস রুমে”র উদ্যোগে কোরবানীর রন্ধন কৃত মাংস বিতরণ কর্মসূচি

0 0

নিজস্ব প্রতিবেদক :সমগ্র বাংলাদেশের এসএসসি ০১ ব্যাচের সদস্যদের দ্বারা পরিচালিত ” ক্লাসরুমের ” ও অনাবৃ ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে আসন্ন ঈদুল আজহায় প্রায় পাঁচ হাজার সমাজের হতদরিদ্র পরিবার ও পথশিশুদের মাঝে রান্না করা কোরবানীর পশুর মাংস বিতরনের এক মানবিক ও মহতী উদ্যোগ গ্রহণ করা হয়েছে ।

আগামী ৪ আগস্ট ঢাকায় এই মানবিক কর্মসূচি পালিত হবে । এই মানবিক কর্মসূচি উপলক্ষে ইতিমধ্যে উদ্যোক্তরা ব্যাপক প্রস্তুতি সম্পন্ন করেছে । এই প্রসঙ্গে জানতে চাইলে কর্মসূচীর অন্যতম উদ্যোক্তা ফাহিমুজ্জামান ফাহিম বলেন ” বৈশ্বিক মহামারী করোনাভাইরাস এর প্রেক্ষিতে সৃষ্ঠ মানবিক ও আর্থিক সংকটে বিপর্যস্ত বাংলাদেশ ।

মানবিক ও আর্থিক সংকট নিরসনের লক্ষ্যে মানবিক সমাজ বিনির্মাণে এসএসসি ০১ দেশের সদস্যদের দ্বারা পরিচালিত “‌ক্লাসরুম ও অনাবৃ ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে প্রায় পাঁচ হাজার সমাজের হতদরিদ্র পরিবার ও পথশিশুদের মাঝে আগামী ৪ আগস্ট ঢাকায় কোরবানীর পশুর রান্না করা মাংস বিতরণ করা হবে ।

এই লক্ষ্যে সার্বিক ও যথার্থ প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে এবং ব্যাপক সাড়া পেয়েছি এসএসসি ০১ ব্যাচের সদস্যদের । এই ধরনের মানবিক কর্মকান্ড ভবিষ্যতেও চলমান থাকবে ।

NO COMMENTS

Leave a Reply