Home রংপুর মানবতার কল্যাণে ছুটছে “দি মেসেজ ফাউন্ডেশন” এর চেয়ারম্যান সাইফুল

মানবতার কল্যাণে ছুটছে “দি মেসেজ ফাউন্ডেশন” এর চেয়ারম্যান সাইফুল

0 0

আবেদ আলী স্টাফ রিপোর্টারঃমানবতার কল্যাণে খাদ্য সামগ্রী সহায়তা নিয়ে ছুটে বেড়াচ্ছেন “দি মেসেজ ফাউন্ডেশন”
এর চেয়ারম্যান শায়েখ সাইফুল ইসলাম খান মাদানী। গতকাল সিরাজগঞ্জের কাজিপুর সিংড়া বাড়ীতে বন্যাদুর্গত প্রায় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এর আগে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার নদীভাঙন এলাকায় বন্যাদুর্গতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও ডালিয়া তিস্তার ছয়ানী ও কুড়িগ্রাম জেলার রাজিবপুর থানার চর নেওয়াজি গ্রাম সহ আরও বিভিন্ন জায়গায় দি মেসেজ ফাউন্ডেশনের উদ্যোগে প্রত্যেকটি এলাকায় প্রায় শতাধিক করে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।
এসব খাদ্য সামগ্রীর মধ্যেছিল, চাল ৫ কেজি, মুড়ি ১কেজি, চিড়া ১কেজি, তেল আধা কেজি, সেমাই ১প্যাকেট, চিনি আধা কেজি,লবন আধা কেজি ও ডাল ১কেজি করে।

এসময় ফাউন্ডেশনের চেয়ারম্যান শায়েখ সাইফুল ইসলাম খান মাদানী,চিফ এক্সিকিউটিভ অফিসার ডাক্তার
আনোয়ার হোসেন ও প্রত্যেক জায়গার। জনপ্রতিনিধি সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। এবিষয়ে ফাউন্ডেশনের চেয়ারম্যান সাইফুল ইসলাম মাদানী বলেন,ত্রাণ সহায়তা করতে গিয়ে নানান কথা শুন‌তে হয়। যারা পায় তারা খুব খুশি আর যারা পায় না, তারা শুধু রেগে যায়।

যারা সহযোগিতা করেন তারা নিঃস্বার্থভাবে আল্লাহর জন্যই করেন। আর যারা কোনদিন সহযোগিতা করেনি, তারাই মূলত হিংসায় ফেটে পড়ে এবং কষ্টদায়ক কথা বলতেও ছাড়েন না।আল্লাহ ওইসব মানুষকে হেদায়েত দান করুক

NO COMMENTS

Leave a Reply