Home চট্টগ্রাম কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু আর নেই

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু আর নেই

0 0

নিজস্ব প্রতিবেদক ঃলক্ষীপুরের কৃতি সন্তান, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবু আর নেই (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার ভোর ৪টার দিকে রাজধানীর এভার কেয়ার ( সাবেক অ্যাপোলো )
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৪৯ বছর। মৃত্যু কালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন বাবু।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য,বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি,কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সফল সাধারণ সম্পাদক শফিউলবারীবাবু’র অকাল মৃত্যুতে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া মুক্তিমঞ্চ কেব্দ্রীয় কমিটির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছে।

তিনি গত কয়েকদিন যাবৎ রাজধানীর আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। তার স্বাস্থ্যের অবনতি হলে মঙ্গলবার রাত ২টার দিকে এভার কেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। আজ সকাল ১০ টায় বিএনপির কেন্দ্রীয় অফিস নয়াপল্টনে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া মুক্তিমঞ্চ, কেন্দ্রীয় কমিটি আহ্বায়ক এডভোকেট এম. আনোয়ার হোসেন বলেন, মরহুমের রূহের মাগফেরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। জাতীয়তাবাদী দল একজন বিশ্বস্ত নেতাকে হারাল। দোয়া করি আল্লাহ রব্বুল আলামিন যেন তাহাকে জান্নাতুল ফেরদৌস দান করেন।

NO COMMENTS

Leave a Reply