Home চট্টগ্রাম করোনার দূর্যোগে মধ্যেদিয়ে প্রাথমিক শিক্ষার্থীদের মোবাইলে রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে বাংলাদেশ সরকারের...

করোনার দূর্যোগে মধ্যেদিয়ে প্রাথমিক শিক্ষার্থীদের মোবাইলে রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে বাংলাদেশ সরকারের উপবৃত্তি টাকা প্রদান।

0 0

নিজস্ব প্রতিবেদক ঃকরোনার দূর্যোগে মধ্যেদিয়ে
আসন্ন পবিত্র ঈদুল আযহা্র আগে চট্রগ্রামের সন্ধীপ, সীতাকুন্ড,মীরেরশরাই,
হাটহাজারী,রাউজান,রাঙ্গুনিয়া, ফটিকছড়ি ও পার্বত্য চট্রগ্রামে রাঙ্গামাটি ও খাগড়াছড়ি অঞ্চলগুলোতে মোট ২৬টি থানায় রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে প্রাথমিক বিদ্যালয়ে অধ্যয়নরত ২লক্ষ ৪৭হাজার ২শত ৫৬জন শিক্ষার্থীদের মায়েদের মোবাইলে নগদ ৪৫০ টাকা করে প্রদান করা হয়।

চট্রগ্রামের সন্ধীপ, সীতাকুন্ড,মীরেরশরাই,
হাটহাজারী,রাউজান,রাঙ্গুনিয়া ফটিকছড়ি ও পার্বত্য চট্রগ্রামে কাপ্তাই, রাঙ্গামাটি ও খাগড়াছড়ি অঞ্চলগুলোতে ৪৫০ টাকা করে নগদ ১১ কোটি ৯৭ লক্ষ ৯ হাজার ৬শত ৭৫ উপবৃত্তির টাকা রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে সরাসরি প্রাথমিক বিদ্যালয়ে অধ্যয়নরত মায়েদের মোবাইলে প্রদান করা হয়। এইদিকে প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তির সুবিধাভুগী মাতা সেমোয়ারা বেগম বলেন আর পোয়া ফটিকছড়ি সরকারি প্রাইমারি স্কুুলত পড়ে এহতল্যাই সরকারিভাবে উপবৃত্তির টিয়া পাই।

টিয়া ইবা বলে সরকারে রুপালি ব্যাংক শিওরক্যাশ দি দিয়ি এহতল্যাই আত্তে টিয়া পাইতে হনো রহম ঝামেলা ন লাগে। এই উপবৃত্তির টিয়া ক্যাশ আউট গরতে কোন রহমের চার্জ ন লাগে এহতল্যাই ৪৫০টিয়া নগদে পাই,ইতারারে (রুপালি ব্যাংক শিওরক্যাশকে) ধন্যবাদ। আই বুত খুশি।
এ বিষয়ে রূপালী ব্যাংক শিওরক্যাশের এরিয়া,সেলস,ম্যানেজার রতন সেন বলেন, বঙ্গকণ্যা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ইচ্ছা অনুযায়ী ডিজিটালাইজেসন পদ্ধতির অনুসারে রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে বিগত বছরের ন্যায় এবারও
চট্রগ্রামের সীতাকুন্ড,মীরেরশরাই,
রাউজান,রাঙ্গুনিয়া, ফটিকছড়ি ও পার্বত্য চট্রগ্রামে রাঙ্গামাটি ও খাগড়াছড়ি অঞ্চলগুলোতে ২লক্ষ ৪৭হাজার ২শত ৫৬জন শিক্ষার্থীদের মায়েদের মোবাইলে নগদ ৪৫০ টাকা করে প্রদান করা হয়। এই টাকাটা সুবিধাভোগীরা যাতে খুব সহজে উত্তোলন করতে পারে তার জন্য আমারা প্রতিটা বাজারে এবং পাড়ায় ও মহল্লাই এজেন্ট তৈরি করে রেখেছি যাতেকরে যথাযথভাবে গ্রাহকদের নিকট সেবা নিশ্চিত করতে পারি। তাই আমি অত্যন্ত আনন্দিত,এবং শিওরক্যাশের পরিবারের সদ্যস হতে পেরে আমরা সকলে গর্বিত ও কৃতজ্ঞা প্রকাশ করছি ।

সাথে সাথে আমি আরও বলতে চাই করোনা ভাইরাসের এই ক্রান্তিকালে সরকারের এমন উদ্যোগ প্রশংসনীয়। প্রাথমিক বিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের মায়েদের নিকট সেবা নিশ্চিত করতে এজেন্টদেরকে আমরা যথাসময়ে ডিষ্টিবিউটরদের মাধ্যমে এস আর পাঠিয়ে টাকা ক্যাশ করে দিচ্ছি যাতেকরে সঠিক সময়ে গ্রহকদের নিকট সেবা নিশ্চিত করতে পেরেছি। গ্রাহকের কোন ধরনের বিভ্রান্তিকর পরিবেশে যেন পড়তে না হয় সেইজন্য আমরা এজেন্টদেরকে কঠোর মনিটরিং করছি এবং ওভারচাজিং উপর নিয়মিত নজরদারি করছি ।

পরিশেষে বলতে চাই রূপালী ব্যাংক শিওরক্যাশের সাথে সরাসরি সংযুক্ত থেকে কাজ করার সুযোগ পাওয়াই রুপালি ব্যাংক শিওরক্যাশ কর্তৃপক্ষের নিকট আমি এবং আমার টিম মেম্বারদের পক্ষ থেকে কৃতজ্ঞ প্রকাশ করছি।

NO COMMENTS

Leave a Reply