Home সারাদেশ রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে বাংলাদেশ সরকারের সহায়তা প্রদান

রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে বাংলাদেশ সরকারের সহায়তা প্রদান

0 0

নিজস্ব প্রতিবেদক ঃকরোনা ভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যেদিয়ে বাংলাদেশের সরকার মানবতারকণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তায় রুপালি ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে প্রাথমিক বিদ্যালয়ে অধ্যয়নরত ১কোটি ৪০লক্ষ শিক্ষার্থীদের মায়েদের মোবাইল নগদ ৪৫০ টাকা করে উপবৃত্তি টাকা বিতরন করা হয়েছে ।

তারই ধারাবাহিকতায় চট্রগ্রাম এবং পার্বত্য জেলা রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে মোট ৪১টি থানায় সহ রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে সারাদেশের প্রাথমিক বিদ্যালয়ে অধ্যয়নরত ১কোটি ৪০লক্ষ শিক্ষার্থীদের মায়েদের মোবাইলে নগদ ৪৫০ টাকা করে প্রদান করা হয়।

চট্রগ্রাম এবং পার্বত্য জেলা রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে ৪১টি থানায় ১ হাজার ৯৬৮টি শিক্ষা প্রতিষ্ঠানের ৩ লক্ষ ২৫ হাজার ৬১৩ জন মায়েদের মোবাইলে ৪৫০ টাকা করে নগদ ১৫ কোটি ১৭ লক্ষ ৮৬ হাজার উপবৃত্তির টাকা রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে সরাসরি প্রদান করা হয়। এইদিকে প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তির সুবিধাভুগী মাতা টৃনা দে বলেন, সন্তানের উপবৃত্তির টাকা শিওরক্যাশের মাধ্যমে খুব সহজে পেয়েছি। সরকার উপবৃত্তি টাকাটা বিতরনের জন্য রুপালি ব্যাংক শিওর ক্যাশকে মনোনীত করায় খুব সহজে আমারা টাকা উত্তোলন করতে পেরেছি তাই আমি খুবই আনন্দিত।

এ বিষয়ে রূপালী ব্যাংক শিওরক্যাশের এ,এস,এম রতন সেন বলেন,ডিজিটাল বাংলাদেশের রুপকার মানবতারকণ্যা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার অার্থিক সহায়তা রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে বিগত বছরের ন্যায় এবারও ১কোটি ৪০লক্ষ শিক্ষার্থীদের মায়েদের মোবাইলে নগদ ৪৫০ টাকা করে প্রদান করা হয়েছে।

এই টাকাটা সুবিধাভোগীরা যাতে খুব সহজে উত্তোলন করতে তার জন্য আমি এবং আমার টিম মেম্বারদের সাথে ডিষ্টিবিউটর ও এস, আরদের নিরলস পরিশ্রমে যথাযথভাবে গ্রাহকদের নিকট সেবা নিশ্চিত করতে পেরেছি।

তাই আমি অত্যন্ত আনন্দিত,এবং শিওরক্যাশের পরিবারের সদ্যস হতে পেরে আমরা সকলে গর্বিত ও কৃতজ্ঞা প্রকাশ করছি । সাথে সাথে আমি আরও বলতে চাই করোনা ভাইরাসের এই ক্রান্তিকালে সরকারের এমন উদ্যোগ প্রশংসার দাবিদার । প্রাথমিক বিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের মায়েদের নিকট সেবা নিশ্চিত করতে এজেন্টদের ভূমিকা ছিল অন্যতম যার দরুনে সেবা নিশ্চিত করতে পেরেছি অত্যন্ত স্বচ্ছতার সাথে।

এ কাজ সম্পন্ন করতে পারায় সংশ্লিষ্ঠ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আগামিতে সরকারের সকল ধরনের সহায়তা রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে প্রদান করা হবে বলে সরকারের কাছে আশা ব্যক্ত করছি।

পরিশেষে বলতে চাই রূপালী ব্যাংক শিওরক্যাশের সাথে সরাসরি সংযুক্ত থেকে কাজ করার সুযোগ পাওয়াই রুপালি ব্যাংক শিওরক্যাশ কর্তৃপক্ষের নিকট আমি এবং আমার টিম মেম্বারদের পক্ষ থেকে কৃতজ্ঞ প্রকাশ করছি।

NO COMMENTS

Leave a Reply