Home আইন ও আদালত জলঢাকায় ইয়াবা সহ ৬জন গ্রেফতার

জলঢাকায় ইয়াবা সহ ৬জন গ্রেফতার

টিসি জি ট্রিবিউন আবেদ আলী স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর জলঢাকায় ৫০ পিচ ইয়াবা সহ ৬জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমানের নির্দেশনায় এসআই বদরুদ্দোজা নেতৃত্বে এসআই পলাশ, এএসআই মুকুল,

এএসআই মেজবা, এএসআই আরিফুজ্জামান, এএসআই শাহানুর, এএসআই রেজাউল ও এএসআই নুরে আলম সহ পুলিশের একটি দল অভিযান চালিয়ে পৌরসভার ১নং ওয়ার্ড দুন্দিবাড়ী সাইডেরপাড় এলাকায় মাদক কেনাবেচার সময় তাদেরকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন, জলঢাকা পৌরসভার বগুলাগাড়ী বাবুল্লাপাড়া এলাকার মফেল উদ্দিনের ছেলে মাজেদুল ইসলাম সাজু (৪০), মাথাভাঙ্গা এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে রোস্তম আলী (৪২), মুদিপাড়া এলাকার মৃত বেনাম চন্দ্রের ছেলে শ্রী নরেশ চন্দ্র (৪৫) ও কিশোরগঞ্জ উপজেলার দক্ষিণ বড়ভিটা জুম্মা পাড়ার মৃত ওমর আলীর ছেলে ফারিকুল ইসলাম (৩৮),উত্তর বড়ভিটা ডাঙ্গাপাড়ার মৃত দেলাবর হোসেন এর ছেলে সামসুল হুদা (৩৮), দক্ষিণ বড়ভিটা ডাঙ্গাপাড়া এলাকার মৃত মমিন উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম (৪৫)। থানা সুত্র জানায়,

গোপন সংবাদের ভিত্তিতে ওই ৬ জনকে আটক করলে তাদের কাছ থেকে ৫০ পিচ ইয়াবাসহ মাদকদ্রব্যের কাজে ব্যবহৃত ২টি মটরসাইকেল ও ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়।

শুক্রবার বিকেলে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাদেরকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। এবিষয়ে জলঢাকা থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, মাদকের সাথে কোন আপোষ নেই।

চলমান অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

NO COMMENTS

Leave a Reply