Home চট্টগ্রাম চট্টগ্রামে সাতকানিয়া ছাত্রলীগ ও যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন

চট্টগ্রামে সাতকানিয়া ছাত্রলীগ ও যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন

0 0

চট্টগ্রাম প্রতিনিধি ঃসাতকানিয়া পৌরসভা ৯নং ওয়ার্ড নাজির পাড়া এবং ছদাহা ৫নং ওয়ার্ড ছৈয়দাবাদ, নাছির মোদের পাড়ার ছাত্রলীগ,যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে..প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী বৃক্ষরোপন পালন করেন। এসময় উপস্থিত ছিলেন পৌর সেচ্ছাসেবকলীগ নেতা মোহাম্মদ আনোয়ার হোসাইন (আনোয়ার),

পৌর যুবলীগ নেতা মোহাম্মদ মঈনুল হক (মইনু ) সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সফল সভাপতি জাহিদুল ইসলাম, সাবেক দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা এরশাদ চৌধুরী, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ নেতা শাহরিয়ার হাবিব ইমন,নাজির পাড়ার ছাত্রলীগ নেতা মেহেদী হাসান মুন্না সাতকানিয়া উপজেলা শাখা, মোহাম্মদ মিশকাত ছাত্রলীগ নেতা সাতকানিয়া উপজেলা শাখা এবং সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রলীগ নেতা সাইদুল আলম রাকিব, মিনহাজ,ইকবাল,হোবাইব, জয় ওসমান,জাবেদ,জিসান,রবিন,রাশেদ,জিমন প্রমূখ।

মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন,মুজিব বর্ষ বৃক্ষরোপন দিয়ে শুরু করার জন্য। তিনি প্রত্যেক নেতা-কর্মীকে ৩টি করে গাছ রোপন করার জন্য বলেছেন। এবং তিনি আরো বলেছেন, গাছ লাগানোর পাশাপাশি গাছের যত্ন নেওয়া,গাছের পরিচর্যা ও গাছের লালন পালন করা অতি জরুরী। পরিশেষে গাছ লাগিয়ে পরিবেশ রক্ষা করতে বলেন।

বিশেষ কৃতজ্ঞতা যারা এই উদ্যোগটা নিয়েছে তৃণমূল ছাত্রনেতা মেহেদী হাসান মুন্না ও মোহাম্মদ মিশকাত প্রমূখ।

NO COMMENTS

Leave a Reply