Home আইন ও আদালত বোয়ালখালীতে ১ টি দেশীয় তৈরী এলজি ও ইয়াবাসহ চিহ্নিত সন্ত্রাসী কিরিচ বাবুল...

বোয়ালখালীতে ১ টি দেশীয় তৈরী এলজি ও ইয়াবাসহ চিহ্নিত সন্ত্রাসী কিরিচ বাবুল আটক

সি টি জি ট্রিবিউন সৈয়দ মো: নজরুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধি: বোয়ালখালীতে ১ টি দেশীয় তৈরী এলজিসহ ৩ রাউন্ড তাজা কার্তুজসহ বাবুল প্রঃ কিরিচ বাবুল (৪২)কে আটক করা হয়েছে ।

সে উপজেলার বোয়ালখালী থানাধীন ৭নং চরনদ্বীপ ইউপিস্থ ৮নং ওয়ার্ডের পূর্ব চরনদ্বীপ এলাকার মোঃ মোজাফফর আহাম্মদ প্রঃ মোজাহের এর পুত্র বাবুল প্রঃ কিরিচ বাবুল বলে জানাগেছে।

থানা সূত্রে জানাযায়ঃ ১২ জুলাই শনিবার রাতে ০০.৩০ ঘটিকার সময় থানার এস.আই সুমন কুমার দে, এসআই আব্দুল্লাহ আল-হাসান, এসআই সুমন কান্তি দে সঙ্গীয় অফিসার ফোর্স সহ পুলিশের একটি ইউনিট গতরাত বোয়ালখালী থানাধীন ৭নং চরনদ্বীপ ইউপিস্থ ৮নং ওয়ার্ডের পূর্ব চরনদ্বীপ ইমাম উদ্দিনের বাড়ীর চিহ্নিত সন্ত্রাসী বাবুল প্রঃ কিরিচ বাবুল (৪২) এর বসত ঘরে অভিযান করে ১ টি দেশীয় তৈরী এলজি যাহা কাঠের বাটসহ লম্বা ২৯১২ ইঞ্চি, যাহাতে ট্রিগার বিদ্যমান, খ) ০৩ টি নীল রংয়ের বন্দুকের কার্তুজ, গ) ০১ টি প্লাস্টিকের বাজারের ব্যাগ যাহাতে ক ও খ নং আলামত রক্ষিত ছিল, ঘ) ০১ টি সাদা পলিথিনের প্যাকেটের ভিতর ৫৫ (পঁঞ্চান্ন) পিচ ইয়াবা ট্যাবলেট যাহার ওজন ৫.৫ গ্রামসহ কিরিচ বাবুল তার বসত বাড়ি হইতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কৃত চিহ্নিত সন্ত্রাসী বাবুল প্রঃ কিরিচ বাবুল (৪২) এর বিরোদ্ধে অবৈধ ভাবে অস্ত্র ও কার্তুজ দখলে রাখার অপরাধের বোয়ালখালী থানায় ১২ জুলাই ২০২০ ধারায় ১৮৭৮ সনের অস্ত্র আইনের (১৯ এ) ধারায় মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তার কৃত আসামী বাবুল প্রঃ কিরিচ বাবুল (৪২)কে উক্ত মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় প্রত্যাক্ষদর্শীরা জানান- বাবুল প্রঃ কিরিচ বাবুলকে উপজেলার চরণদ্বীপ এলাকায় দীর্ঘদিন ধরে সন্ত্রাসী করিয়া আসিতেছিল । এলাকার নিরহ লোক জন ভয়ে তার বিরোদ্ধে প্রতিবাদ করার সাহস পায়না, তার গ্রেপ্তারে সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে সাধারণ মানুষ স্বস্তির নিস্বাস ফেলে।

উক্ত বিষয়ে বোয়ালখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: আবদুল করিম সত্যতা নিশ্চিত করে জানান, অস্ত্র ও গুলি সহ গ্রেপ্তর কৃত আসমী চিহ্নিত সন্ত্রাসী বাবুল প্রঃ কিরিচ বাবুল (৪২) এর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করার পর তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply