Home চট্টগ্রাম করোনা সংকটে ওরা ছিল দুর্বার : ফুল দিয়ে বরণ করলো কক্সবাজার সদর...

করোনা সংকটে ওরা ছিল দুর্বার : ফুল দিয়ে বরণ করলো কক্সবাজার সদর মডেল থানা

0 0

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ১২ জুলাই।।

করোনা জয়ী পুলিশের আরো ৬ সদস্যকে রোববার ১২ জুলাই বিকালে ফুল দিয়ে বরণ করেছেন কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবিরসহ পুলিশ সদস্যরা। এরআগে করোনা জয়ী আরো ৩ পুলিশ সদস্যকে বরণ করা হয়েছিল।
কক্সবাজার সদর মডেল থানার
ইন্সপেক্টর (ইনটেলিজেন্স) মো. মহিদুল আলম , এসআই মো. আবুল কালাম, এসআই মো. রুহুল আমিন, পিএস আই মো. ইখতিয়ার, এএস আই মাসুম হোসেন ও এএস আই রাসেদ খান করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দীর্ঘদিন হোম আইসোলেশনে থেকে করোনা মুক্ত হন।
কক্সবাজার সদর মডেল থানার ওসি সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির জানান, করোনাভাইরাস সংক্রমণের প্রথম থেকেই বেশ সতর্ক অবস্থানে থেকে তৎপর ছিল সদর মডেল থানার পুলিশ সদস্যরা। করোনা যুদ্ধ সম্মুখ সারিতে থাকা পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করতে গিয়ে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ সদস্যরা পর্যায়ক্রমে করোনা ভাইরাসে আক্রান্ত হন।
গত জুন মাসে নমুনা পরীক্ষায় তাদের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। আক্রান্তরা প্রায় ৩ সপ্তাহ হোম আইসোলেশনে থেকে সকলেই করোনা মুক্ত হয়ে সুস্থ হয়ে উঠেন এবং কর্মস্থলে ফিরে আসেন।
তিনি জানান, করোনা থেকে সুস্থ হয়ে ফিরে আসা পুলিশ সদস্যদেরকে রোববার সদর মডেল থানার কনফারেন্স রুমে করোনা জয়ীদের ফুল দিয়ে বরণ করে নেন। কাজে যোগদান উপলক্ষে উৎসাহ দিতে ভিন্নধর্মী এ অনুষ্ঠানে করোনাকে জয় করে ফিরে আসার অভিজ্ঞতা শেয়ার করেন সুস্থ হয়ে উঠা করোনা আক্রান্তরা।
জেলা পুলিশের অভিভাবক এবিএম মাসুদ হোসেন বিপিএম বারকে কৃতজ্ঞতা জানিয়ে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির আরো বলেন, সদর মডেল থানায় আক্রান্ত সকল পুলিশ সদস্য করোনা মুক্ত হলো।
শুকরিয়া আদায় করছি মহান সৃষ্টিকর্তার নিকট। কৃতজ্ঞতা প্রকাশ করছি জেলা পুলিশের অভিভাবক এবিএম মাসুদ হোসেন বিপিএম বার
স্যার এর কাছে, যিনি সার্বক্ষনিক খবরাখবর নিয়েছেন, মনে সাহস জুগিয়েছেন, দিক নির্দেশনা প্রদান করেছেন।
এ সময় আরো উপস্থিত ছিলেনইন্সপেকটর (তদন্ত) মোঃ খায়রুজ্জামান, ইন্সপেক্টর ( অপারেশন) মাসুম খান সহ অন্যান্য পুলিশ সদস্যরা।
এরআগে করোনাকে জয় করে ফিরে আসেনইন্সপেকটর (তদন্ত) মো. খায়রুজ্জামান , এএসআই মো.কামাল হোসেন ও এএসআই মো. ইমাম হোসেন।

NO COMMENTS

Leave a Reply