Home চট্টগ্রাম চট্টগ্রাম সাংবাদিক ফোরামের মাসিক সভা ও সার্বিক আলোচনা সম্পন্ন

চট্টগ্রাম সাংবাদিক ফোরামের মাসিক সভা ও সার্বিক আলোচনা সম্পন্ন

0 0

রানা সাত্তার,চট্টগ্রামঃগতকাল বুধবার বিকেল আনুমানিক ৩ টায় মুসাফির খানা তৃতীয় তলায় বাংলাদেশের একমাত্র শক্তিধর ও গ্রহনযোগ্য আদি সংগঠন চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর সকল সদস্যদের নিয়ে মাসিক সভা ও আলোচনা সভা সম্পন্ন হয়।
এ সময় সংগঠনের সাংগঠনিক সম্পাদক রুবেল এর সঞ্চালনায় ও শিব্বির আহমেদ ওসমান এর সভাপতিত্বে -সংগঠনের এর প্রচার ও প্রকাশক নুর হোসেন এর পবিত্র কোরআন থেকে তেলওয়াত এর মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।
এ সময় সভাপতি বলেন,সবারই ভালো কিছু করার স্বপ্ন থাকতে হবে, স্বপ্ন দেখতে হবে!স্বপ্ন পূরণের জন্য থাকতে হবে দৃঢ় প্রতিজ্ঞ।আমি বিশ্বাস করি একনিষ্ঠভাবে লেগে থাকলে আমাদের স্বপ্ন একদিন সফল হবেই।তবে সবার কাছে হাত জোরালো অনুরোধ কোন প্রকার অপরাধের প্রমান পাওয়ার আগেই নিজেই সংগঠনে থেকে বের হয়ে যাবেন।অন্যথায় বের করে দেয়া হবে।কোনো অপরাধ ঢাকার জন্য কিন্তু সংগঠন কে বেক্যাফ ভাবলে চরম ভুল করবেন।
তিনি আরো বলেন, বর্তমান তরুণ সমাজ মাদকসহ নানা অপসংস্কৃতির কবলে পড়ে ধ্বংসের পথে। তরুণ সমাজকে ধবংসের হাত থেকে রক্ষা করতে না পারলে, দেশ ভবিষ্যতে নেতৃত্ব্ সংকটে পড়বে। তরুণদের আদর্শ জাতি গঠন করতে হলে অন্যান্য সামাজিক সংগঠনের মতো সকল সাংবাদিক সংগঠনের ভুমিকা রয়েছে।এ জন্য জনক্যলাণে নিয়োজিত সামাজিক সংগঠনগুলোর পাশে দাঁড়াতে চট্টগ্রাম সাংবাদিক ফোরাম প্রতিজ্ঞাবদ্ধ।
এবারের সভায় সবার একটাই মূল বিষয় ছিল, দেশ ও বিদেশের সকল সদস্য বৃন্দকে ঐক্য, ভ্রাতৃত্ববোধের বন্ধনে অটুট রাখা, সকলে মিলেমিশে নিজ নিজ স্থান থেকে সংগঠনকে এগিয়ে নেওয়া, আল্লাহর ওয়াস্তে মানবতার কল্যাণে কাজকরা।সকল সদস্য বৃন্দ সিনিয়র, জুনিয়র একে অপরের সাথে যোগাযোগ রাখা।দেশের সকল সদস্য বৃন্দকে সার্বক্ষণিক ঐক্য ভ্রাতৃত্বের বন্ধনে অটুট রাখার চেষ্টা চালিয়ে যাওয়া।বৃহত্তম চট্টগ্রামের মানবতার কল্যাণে চিন্তা চেতনা নিয়ে এগিয়ে যাওয়া।

সভায় আরো উপস্থিত ছিলেন,সাধারণ সম্পাদক চৌধুরী মুহাম্মদ রিপন, (জাতীয় দৈনিক যায়যায় কাল ব্যুরো প্রধান) সাংগঠনিক সম্পাদক আবদুস সামাত রুবেল( সহ সম্পাদক:দৈনিক দিনপ্রতিদিন),সহঃসাংগঠনিক সম্পাদক আবদুস সাত্তার রানা(রানা সাত্তার, দৈনিক তৃতীয় মাত্রা চট্টগ্রাম প্রতিনিধি ও প্রবাস মেলা ব্যুরো চিপ),সাঈদুর রহমান চৌধুরী (মাই টিভি), জসিম উদ্দিন (দৈনিক দিনপ্রতিদিন), নুর হোসেন ( দৈনিক সোনালী খবর), এম এ মান্নান (দৈনিক বর্তমান সময়), খোকন নাথ (দৈনিক বর্তমান সময়), লোকমান আনসারী,( দৈনিক জবাবদিহি) ফিরোজ উদ্দিন (দৈনিক নব জীবন ও জবাবদিহি),ইব্রাহিম হোসেন রাকিব (দৈনিক জবাবদিহি), ফরিদা সীমা (দৈনিক প্রথম বার্তা) আফরাহ জাহান(সাপ্তাহিক চট্টবানী), ফরিদা সীমা (দৈনিক প্রথম বার্তা) শিরিন আক্তার (প্রথম বার্তা) প্রমুখ

NO COMMENTS

Leave a Reply