Home আইন ও আদালত চাঁপাইনবাবগঞ্জে রিমান্ডে থাকা হেরোইন মামলার আসামী গ্রেপ্তারের ১দিন পর নিহত

চাঁপাইনবাবগঞ্জে রিমান্ডে থাকা হেরোইন মামলার আসামী গ্রেপ্তারের ১দিন পর নিহত

সি টি জি ট্রিবিউন :চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর ইউনিয়নের বাগডাঙ্গা এলাকায় র‌্যাবের হাতে হেরোইনসহ গ্রেপ্তারের ১দিন পর থানায় রিমান্ডে থাকা অবস্থায় মারা গেছে আসামী আফসার আলী।

মারা যাওয়া আফসার চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার টিকরামপুর মধ্যপাড়ার মোহাসিন আলীর ছেলে। আলীকে ৫ জুলাই রোববার দুপুরে ১ কেজি ১৯৫ গ্রাম হেরোইনসহ বাগডাঙ্গার শুকনাপাড়া এলাকার একটি আমবাগানের সামনে থেকে গ্রেপ্তার করে র‌্যাব।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খাঁন পিপিএম জানান, র‌্যাবের অভিযানে হেরোইনসহ গ্রেপ্তারের পর র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আফসার আলীকে পুলিশের কাছে হস্তান্তর করে।

৬ জুলাই সোমবার পুলিশ তাকে আদালতে সোপার্দ করে ৫ দিনের রিমান্ড চাইলে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তিনি বলেন, সন্ধ্যা ৭টার দিকে আদালত থেকে তাকে নিয়ে এসে থানা হাজতে রাখা হয়।

পরে সন্ধ্যা ৭ টা ২০ মিনিটের সময় সে হাজত খানার স্ট্যান্ড ফ্যানের তার দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। তাৎক্ষণিক আলীকে দ্রুত উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার পর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. জাকিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় গণমাধ্যম কর্মীদের তিনি বলেন, মঙ্গলবার সকালে মরদেহ পরিদর্শন শেষে হত্যার প্রাথমিক কারণ জানানো হবে।-কপোত নবী।

NO COMMENTS

Leave a Reply