Home চট্টগ্রাম আনোয়ারায় টেন্ডারে সুপারিশ না করাই শ্রমিক নেতার উপর যুবদল নেতার সন্ত্রাসী হামলা,...

আনোয়ারায় টেন্ডারে সুপারিশ না করাই শ্রমিক নেতার উপর যুবদল নেতার সন্ত্রাসী হামলা, প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সি টি জি ট্রিবিউন মোহাম্মদ নেজাম উদ্দিনঃ আনোয়ারা প্রতিনিধি:আনোয়ারা উপজেলায় ডিএপি ফার্টিলাইজার কোম্পানি লিমিটেডে টেন্ডারে সুপারিশ না করাই সাবেক সিবিএ সভাপতি ও উপজেলা শ্রমিক লীগের আইন বিষয়ক সম্পাদক ফরিদ আহমেদ ও ডেপ অফিসার আলী হোসেনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে উপজেলা শ্রমিক লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে।

রবিবার (৫ জুন) দুপুর ১২ টায় উপজেলার রাঙ্গাদিয়া বাজারে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়।বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় বক্তারা হামলার নেতৃত্ব দেওয়া সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, আনোয়ারা উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক সৈয়দ জামাল, উপজেলা যুবলীগের সদস্য মোহাম্মদ ইউসুফ,এম এ লতিফ, উপজেলা ছাত্রলীগ নেতা মাসুদ রানা, সালাহ উদ্দিন সহ উপজেলা শ্রমিক লীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য গত (৪ জুলাই) শনিবার রাত ৮টায় উপজেলার রাঙ্গাদিয়া বাজারে ডিএপি ফার্টিলাইজার কোম্পানি লিমিটেডের টেন্ডারে সুপারিশ না করাই ডেপ অফিসার ফরিদ আহমেদ ও আলী হোসেন কে উপজেলা যুবদলের সভাপতি ছোটন তার ভাই শিপনের নেতৃত্বে প্রকাশ্য হামলা করা হয়।

এ ব্যাপারে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ জানান, গতকালের ঘটনায় আলী হোসেন বাদী হয়ে আনোয়ারা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এই বিষয়ে প্রয়োজনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে জানা তিনি।

NO COMMENTS

Leave a Reply