Home খেলাধুলা বার্সা ছাড়তে ‘প্রস্তুত’ মেসি!

বার্সা ছাড়তে ‘প্রস্তুত’ মেসি!

0 0

অনেক দিন ধরেই চলছে জল্পনা-কল্পনা। গুঞ্জনের পালে এবার লাগল আরেকটু হাওয়া। বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করতে চাচ্ছেন না লিওনেল মেসি। কাতালানদের নাকি স্রেফ প্রত্যাখ্যান করে দিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার। আজ এক প্রতিবেদনে এমনটাই দাবি করল স্প্যানিশ রেডিও কাদেনা সেরে।

বার্সেলোনার সঙ্গে মেসির বর্তমান চুক্তির মেয়াদ আছে আগামী মৌসুম পর্যন্ত। স্প্যানিশ জায়ান্টরা স্বপ্ন দেখছেন ন্যু ক্যাম্প থেকেই বুট জোড়া তুলে রাখবেন অধিনায়ক। যদিও তাদের ভাবনার সঙ্গে নাকি একমত নন মেসি। এনিয়ে সম্প্রতি মেসি ও তার বাবার সঙ্গে কথা হয়েছে বার্সা পরিচলাকদের। যেখানে তাদের হতাশ করেছেন মেসি।

স্প্যানিশ মিডিয়াটির দাবি, চুক্তি শেষেই বার্সা ছাড়তে প্রস্তুত মেসি। এর নেপথ্য কারণ ক্লাবকর্তাদের সঙ্গে তার মন কষাকষি। সাম্প্রতিক বছরে বার্সা এমনকিছু সিদ্ধান্ত নিয়েছে যেখানে নাখোশ হয়েছেন মেসি। নেইমারকে ছেড়ে দেওয়া, অ্যান্তনিও গ্রিজম্যানকে আনা, খেলোয়াড়দের নিবেদন নিয়ে ক্রীড়া পরিচালক এরিক আবিদালের অভিযোগ নিয়েই মূলত চটে আছেন মেসি।

করোনাভাইরাস বিরতি পরবর্তী মাঠে ফিরেছে বার্সেলোনা। কিন্তু কাতালানদের প্রত্যাবর্তন ঠিক সুখের হয়নি। নিজেদের হারিয়ে খুঁজতে থাকা বার্সা লা লিগার শ্রেষ্ঠত্ব হারানোর শঙ্কায় পড়েছে। সবশেষ চার ম্যাচের তিনটিতে ড্র করে এই বেহাল দশা হয়েছে বার্সার। দলের এমন নাজুক পারফরম্যান্সের প্রভাব পড়েছে মেসির ওপর।

বেশ কয়েকদিন ধরে অচেনা মেসিকে দেখা যাচ্ছে। প্রায়শই নাকি তার মেজাজ খিটখিটে হয়ে আছে। মাঠে সতীর্থদের সঙ্গে শারীরিক ভাষায় মিলছে নেতিবাচক ছাপ। অনুশীলনে দুজন খেলোয়াড়ের সঙ্গে আবার জড়িয়েছেন বিবাদে। এমনকি বার্সার সহকারী কোচের সঙ্গেও ঝামেলা তৈরি হয়েছে মেসির। সবমিলিয়ে পুরনো গুঞ্জন যেন নতুন করে পাখা মেলল।

NO COMMENTS

Leave a Reply