Home রংপুর জলঢাকায় ফোর লেন সড়কের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

জলঢাকায় ফোর লেন সড়কের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

0 0

সি টি জি ট্রিবিউন :আবেদ আলী স্টাফ রিপোর্টারঃনীলফামারীর জলঢাকায় ফোর লেন সড়কের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।
শুক্রবার বিকেলে উপজেলার গোলমুন্ডা ইউনিয়নের ঘাটের পাড় নামক এলাকার জলঢাকা – ডালিয়া সড়কের দু’ধারে গোলমুন্ডা সোস্যাল ফাউন্ডেশনের আয়োজনে এ মানববন্ধন পালিত হয়।

এসময় বক্তব্য রাখেন, গোলমুন্ডা ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হোসাঈন, জাতীয় শ্রমিক লীগ উপজেলা সাধারণ সম্পাদক ও অধিকার সচেতন নাগরিকের উপজেলা আহবায়ক শাহিনুর রহমান, সদস্য সচিব শিক্ষক নাহিদ পারভেজ পাবেল, গোলমুন্ডা ইউনিয়ন আওয়ামীলীগ
সভাপতি এবিএম নুরুজ্জামান আবু, গোলমুন্ডা সোস্যাল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও পরিচালক রউফুল ইসলাম, সভাপতি চঞ্চল পাটোয়ারী, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান এনামুল, সাবেক ইউনিয়ন যুবলীগ সভাপতি রেজওয়ানুল বারী রুবেল, অধিকার নাগরিক সদস্য ওমর ফারুক ও আনিস সাবেত প্রমুখ।

বক্তারা বলেন, রংপুর – পাগলাপীর থেকে জলঢাকার উপর দিয়ে ডালিয়া হয়ে পাটগ্রাম বুড়িমারী স্থলবন্দর পর্যন্ত প্রস্তাবিত ফোর লেন সড়ক বাস্তবায়ন চাই, এটা আমাদের যৌক্তিক দাবি, যেহেতু এই সড়কের পাশের জমি অধিকরণ করা সম্পন্ন হয়েছে।

এছাড়াও রংপুর – লালমনিরহাট হয়ে বুড়িমারি স্থলবন্দর ১৩৫ কিঃমিঃ আর রংপুর থেকে জলঢাকা – ডালিয়া হয়ে বুড়িমারি হয় ৯০ কিঃমিঃ সেদিক বিবেচনা করে প্রস্তাবিত ফোর লেনের এ সড়কটি জলঢাকার উপর দিয়ে গেলে কমে আসবে ৪৫ কিঃমিঃ আর এতে সরকারের বেচেঁ যাবে কয়েকশ কোটি টাকা। যা দিয়ে অন্যান্য উন্নয়নে কাজে লাগবে।

রংপুর-বুড়িমারী চলাচলের ক্ষেত্রে পাগলাপীর থেকে জলঢাকা-ডালিয়া হয়ে বুড়িমারী এ রাস্তাটি খুবেই সোজা ও সহজ এবং দুরত্ব কম হওয়ায় এটি বহুযুগ ধরে ব্যবহৃত হয়ে আসছে এটা সবার জানা।

উন্নয়নের সারথী উন্নয়নের অভিযাত্রায় শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের পরিবর্তনে আজকে একটি মর্যাদা সম্পন্ন জাতিতে পরিণত করেছেন।
তিনি উন্নয়নের অভিযাত্রায় করোনাকালিন এই মহামারি পর্যায়েও দেশ এবং দেশের মানুষকে রক্ষার জন্য,
করোনা জয় করার জন্য,

আমাদের সার্বিক উন্নতির জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আশা করি তিনি আমাদের এই প্রত্যাশা পূরনে অংশিদার হয়ে থাকবেন।
পরে মানববন্ধন শেষে বিক্ষোভ নিয়ে গোলমুন্ডা বাজারে গিয়ে শেষ করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply