Home চট্টগ্রাম কর্ণফুলী ফাউন্ডেশনের পক্ষ থেকে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

কর্ণফুলী ফাউন্ডেশনের পক্ষ থেকে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

0 0

সি টি জি ট্রিবিউন মোহাম্মদ আলাউদ্দিন:সদ্য প্রতিষ্ঠিত চট্টগ্রামের স্বেচ্ছাসেবী সংস্থা কর্ণফুলী ফাউন্ডেশনের পক্ষ থেকে চট্টগ্রামের করোনা রোগীদের চিকিৎসায় অতি গুরুত্বপূর্ণ অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর রেলওয়ে হাসপাতালসহ বিভিন্ন সেবাদানকারী সংস্থাকে মোট ১২টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়।

এর মধ্যে করোনা রোগীদের চিকিৎসায় বিশেষায়িত চট্টগ্রাম রেলওয়ে হাসপাতালকে প্রদান করা হয় ৫টি সিলিন্ডার, জরুরী অক্সিজেন সেবা নামক সংস্থাকে ৫টি এবং অক্সিজেন ফর লাইফ নামের স্বেচ্ছাসেবী সংস্থাকে ২টি সিলিন্ডার প্রদান করা হয়। এসব সংস্থা থেকে সঙ্কট মুহুর্তে অক্সিজেন সেবা পাবেন করোনা আক্রান্ত রোগীরা।

রেলওয়ে হাসপাতালের পক্ষে অক্সিজেন সিলিন্ডার গ্রহন করেন চট্টগ্রাম রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজ ভুঁইয়া। এসময় কর্ণফুলী ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সহ-উদ্যোক্তা রাইসুল উদ্দিন সৈকত, সৈয়দ রুম্মান আহাম্মেদ, রাশেদুল আমিন, প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন।

উল্লেখ্য, কর্ণফুলী ফাউন্ডেশন চট্টগ্রামের করোনা রোগীদের চিকিৎসা সেবায় সহযোগীতার হাত বাড়াতে সম্প্রতি সাদের স্বেচ্ছাসেবী কার্যক্রম শুরু করেছে। এই ফাউন্ডেশনের সাথে আরো সম্পৃক্ত রয়েছেন, চট্টগ্রামের বিশিষ্ট শিক্ষাবিদ সাফিয়া গাজী রহমান,

শিল্পপতি মোহাম্মদ মহসিন, নগরীর কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন, মঞ্জুরুল হক, সাইফুল ইসলাম খান, মাসুদ বকুল, সাবের শাহ, সাইফুদ্দিন মুন্না, কাজী আরাফাত, একরামুল হক, আবদুল্লাহ আল কায়সার, জহীর রায়হান।

চট্টগ্রাম মহানগরীতে করোনা আক্রান্ত রোগীদের সেবায় নানাভাবে সেবা কার্যক্রম চালিয়ে যাবে বলে জানিয়েছেন সংস্থার উদ্যোক্তারা ।

NO COMMENTS

Leave a Reply