Home চট্টগ্রাম মুজিব শতবর্ষ উপলক্ষে ছাত্রলীগ নেতা সাঈদ বিন আনোয়ারের বৃক্ষরোপণ কর্মসূচি।

মুজিব শতবর্ষ উপলক্ষে ছাত্রলীগ নেতা সাঈদ বিন আনোয়ারের বৃক্ষরোপণ কর্মসূচি।

0 0

সাঈদুর রহমান চৌধুরী,চট্টগ্রামঃঃমুজিব শতবর্ষ উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের বিজ্ঞান বিষয়ক উপ -সম্পাদক সাঈদ বিন্ আনোয়ারের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছ বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

ম‌ঙ্গলবার(৩০ জুন) বিকাল ৪টায় চন্দনাইশ উপজেলার ধৌপাছড়ি ইউনিয়নে ফলজ ও বনজ চারাগাছ রোপণ ও বিতরণ করা হয়।

এ বিষয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের বিজ্ঞান বিষয়ক উপ- সম্পাদক সাঈদ বিন্ আনোয়ার বলেন,প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনানুযায়ী তিন মাস ব্যাপি বৃক্ষরোপন কর্মসূচীর অংশ হিসেবে দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহেরের নির্দেশে চন্দনাইশ উপজেলার ধৌপাছড়ি ইউনিয়নে বিভিন্ন প্রজাতির ১০০টি ফলজ ও বনজ চারাগাছ রোপন ও বিতরণ করেছি।

তিনি আরো বলেন, পরিবেশের ভারসাম্য বজায় রাখতে আমাদের দেশে প্রয়োজনের তুলনায় বৃক্ষের সংখ্যা অনেক কম। তাই এই সংকট দূরীকরণের লক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের ধারাবাহিক কর্মসূচি হিসেবে চন্দনাইশ উপজেলার ধৌপাছড়ি ইউনিয়নে বিভিন্ন বসতবাড়ি ও রাস্তার পাশে হরেক রকমের চারাগাছ রোপনের মধ্যে দিয়ে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ছাত্রলীগ কর্মী দিদার, জিয়াদ, সাখাওয়াত,আরিফ, সায়েম, সাজ্জাদ, শাহাদাত, জিদান প্রমুখ।

NO COMMENTS

Leave a Reply