Home আইন ও আদালত বোয়ালখালীতে ৮০০ গ্রাম গাঁজাসহ দুইজনকে আটক

বোয়ালখালীতে ৮০০ গ্রাম গাঁজাসহ দুইজনকে আটক

সৈয়দ মো: নজরুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা
প্রতিনিধি : বোয়ালখালীতে ৮০০ গ্রাম গাঁজাসহ দুইজনকে আটক করেছে বোয়ালখালী থানা পুলিশ, তারা হলেন ১। আবু তৈয়ব (২৬) পিতা- মোঃ ইউনুছ, মাতা- উম্মে হালিমা প্রঃ কুসুম আক্তার, সাং- খরনদ্বীপ, ০২নং ওয়ার্ড, আব্দুল করিম সুকানির বাড়ী, ৮নং খরনদ্বীপ ইউনিয়ন, বোয়ালখালী, জেলা- চট্টগ্রাম। ও ২। মোঃ খোরশেদ আলম (৩৩), পিতা-মৃত গবি সুলতান, মাতা- মর্তুজা খাতুন, সাং-সারোয়াতলী, ০৯নং ওয়ার্ড, খলিল সওদাগরের বাড়ী, উত্তর কুঞ্জরী, ৫নং সারোয়াতলী ইউনিয়ন, বোয়ালখালী, জেলা- চট্টগ্রাম।

২৮ জুন, ২৩.৩৫ ঘটিকার বোয়ালখালী উপজেলার খরনদ্বীপ ইউনিয়নের মোঃ ইউনুছ পুত্র আবু তৈয়ব (২৬) ও ৫নং সারোয়াতলী ইউনিয়নের মৃত গবি সুলতানের পুত্র মোঃ খোরশেদ আলম (৩৩) কে বোয়ালখালী থানাধীন হাজিরহাট ০৫নং পৌরসভাস্থ বঙ্গবন্ধু হোমিও প্যাথিক হসপিটালের সামনে পাঁকা রাস্তার উপর থেকে ৮০০ গ্রাম গাঁজাসহ দুইজনকে আটক করেন বোয়ালখালী থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান করে ৮০০ গ্রাম গাঁজাসহ দুইজনকে আটক করেন বোয়ালখালী থানা পুলিশে এসআই সুমন কান্তি দে সঙ্গীয় এএসআই মোঃ আনিসুজ্জামান, এএসআই সাহিদুল ইসলাম।

এ ব্যাপারে থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে৷ বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল করিম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৮০০ গ্রাম গাঁজাসহ দুইজন আটক তারা হলেন খরনদ্বীপ ইউনিয়নের মোঃ ইউনুছ পুত্র আবু তৈয়ব (২৬) ও ৫নং সারোয়াতলী ইউনিয়নের মৃত গবি সুলতানের পুত্র মোঃ খোরশেদ আলম (৩৩) কে আটক করা হয়। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়। মাদকমুক্ত বোয়ালখালী গড়তে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

NO COMMENTS

Leave a Reply