Home চট্টগ্রাম বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোস্তাফিজুর রহমান চৌধুরীর ৩১তম মৃত্যুবার্ষিকীতে বৈলতলী ইউনিয়ন ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোস্তাফিজুর রহমান চৌধুরীর ৩১তম মৃত্যুবার্ষিকীতে বৈলতলী ইউনিয়ন ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

0 0

চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ও পটিয়া উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোস্তাফিজুর রহমান চৌধুরী’র ৩১ তম মৃত্যুবার্ষিকীতে ফুল দিয়ে বিনম্র শ্রদ্ধা জানিয়েছে বৈলতলী ইউনিয়ন ছাত্রলীগ।

মঙ্গলবার (৩০ জুন) বিকাল ৪টায় বৈলতলী জাফরাবাদ গ্রামে অবস্থিত মরহুম বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোস্তাফিজুর রহমান চৌধুরীর কবরস্থানে ফুল দিয়ে এ শ্রদ্ধা জানানো হয়।

৩১তম মৃত্যুবার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা জানিয়ে উপস্থিত ছাত্রলীগ নেতারা বলেন, এডভোকেট মোস্তাফিজুর রহমান চৌধুরী ছিলেন আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন পটিয়া উপজেলার নেতা ও মুক্তিযুদ্ধের সংগঠক। তিনি ছিলেন একজন আদর্শিক, ত্যাগী আওয়ামী নেতা।তাই আজকে তার মৃত্যুবার্ষিকীতে আমরা সবাই শ্রদ্ধার সাথে তাকে স্মরণ করছি।সেইসাথে মহান রাব্বুল আলামীনের দরবারে ফরিয়াদ করি,তাকে যেন জান্নাতুল ফেরদৌস দান করেন।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোস্তাফিজুর রহমান চৌধুরীর পুত্র ও বৈলতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আনোয়ারুল মোস্তফা চৌধুরী দুলাল, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি খোরশেদুল আলম ইমতিয়াজ,বৈলতলী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম আবির, সহ-সভাপতি ইয়াছির আরফাত ও মোঃ রিমন৷ সাংগঠনিক সম্পাদক শাহজাহান সানি ও ইউনিয়ন ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা।

NO COMMENTS

Leave a Reply