Home বিনোদন অভিনেত্রী সাবরিন সাকা মীম।নতুন কুড়ি অনুষ্ঠানের মধ্য দিয়ে মিডিয়ায় পা রাখেন।

অভিনেত্রী সাবরিন সাকা মীম।নতুন কুড়ি অনুষ্ঠানের মধ্য দিয়ে মিডিয়ায় পা রাখেন।

0 0

১৯৯২ সালে থেকে বিটিভির নাটকে অভিনয় শুরু করেন। শিশু চরিত্র দিয়ে শুরু পরবর্তীতে নাটকের প্রধান নারী চরিত্রে প্রস্তাব পান।প্রতিভা দিয়ে অল্প সময়েই নাট্য অঙ্গনে নিজের জায়গা করে নেন অভিনেত্রী সাবরিন সাকা মীম। প্রায় টানা ১৮ বছর মিডিয়ায় কাজ করে ব্যক্তিগত এবং অভিমান থেকে ‘নতুন কুঁড়ি’র এই চ্যাম্পিয়ন অভিনয় থেকে বিদায় নেন।

সর্বশেষ ২০১১ সালে নাটকে অভিনয় করেন মীম। তারপর থেকেই আড়ালে চলে যান এই অভিনেত্রী। সংবাদ পাঠ করলেও নাটকে আর ফেরেননি তিনি। বর্তমানে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করি, করোনা পরিস্থিতিতে অফিস বাসা থেকেই করে যাচ্ছি ।’ঈদে নাটক দেখার চেষ্টা করি, কিন্তু এত নাটক আর বিজ্ঞাপনের ভিড়ে কোন চ্যানেলে নাটক দেখছি, সেটাই ভুলে যাই।’
আমার অন্যান্য ব্যস্ততা বেড়ে যাওয়ায় মনে হয় না আবার অভিনয়ে ফিরব।আমার মনে হয়, বড় একটা গ্যাপের কারণে এখন অভিনয়ের প্রতি ভালোবাসাটাও কমে গেছে। আবার আমাকে কেউ অভিনয় করতে বললেও মনে হয় অভিনয় করতে পারব না।

আমার কাছে মনে হয়, অভিনয়টাই ভুলে গেছি।’নাটক তাঁর খুবই ভালোবাসার জায়গা, নাটক না করলেও নাটকের প্রতি টান টা রয়ে গেছে আগের মতন । যেখানেই কাজ করি না কেন, সেখানে ভালো–মন্দ অনেক কিছুই হয়। সেটা কখনো কারও ভালো লাগে, কখনো ভালো লাগে না। নাটক আমার ভালোবাসার একটা জায়গা।

কোনো কিছুকে অনেক ভালোবাসলে অনেক সময় ভালোবাসার জায়গা থেকেই সরে আসতে হয়। যেমন বলে না মানুষ, প্রেম শুধু কাছেই টানে না দূরেও সরিয়ে দেয়।’পড়াশোনার বেশ চাপ ছিল। তখন কাজ এমনিতেই কমিয়ে দিয়েছিলাম।

করোনা নিয়েই দুশ্চিন্তা, হতাশা ভয়, সবার মতো আমারও আছে। কী হবে সারাক্ষণ একটা আতঙ্কের মধ্যে থাকতে হচ্ছে। বর্তমানে পরিবারের সঙ্গেই সময় কাটছে। তবে পরিবারে আমার বাবা মা ভালো নেই।

তাদের জন্য চিন্তা হচ্ছে। ’মা – বাবার জন্য দোয়া চাই।

NO COMMENTS

Leave a Reply