Home অপরাধ ভূমিদস্যু চাচা আহমদের মিয়ার অত্যাচারে দিশাহারা ভাতিজা দিদার

ভূমিদস্যু চাচা আহমদের মিয়ার অত্যাচারে দিশাহারা ভাতিজা দিদার

সি টি জি ট্রিবিউন সিনিয়র স্টাফ রিপোর্টার আব্দুল মতিন চৌধুরী রিপন

চট্টগ্রামের আনোয়ারা থানার অন্তর্গত হাজী কালা মিয়া বাড়ির বাসিন্দা ভূমিদস্যু চাচা আহমদ মিয়ার অমানবিক নির্যাতনে দিশেহারা ভাতিজা দিদারের পরিবার ।

ঘটনার বিবরণে জানা যায় , ১ বছর পূর্বে ভাতিজা দিদার ও তার স্ত্রী জোসনা আক্তার ডলি চাচা আহমদ মিয়ার কাছ থেকে রেজিস্ট্রির মাধ্যমে জায়গা ক্রয় করে সেখানে বসবাস করতে থাকেন । কিন্তু হঠাৎ করে গত 24 জুন সকালে চাচা আহমদ মিয়া তার লালিত সন্ত্রাসীদের নিয়ে ভাতিজা দিদার কে তার স্বীয় বসতভিটা থেকে উচ্ছেদের উদ্দেশ্যে হামলা চালায় ।

এই সময় সন্ত্রাসীরা ব্যাপক ভাঙচুর এবং মারধর করে দিদার এবং তার পরিবারের সদস্যদের । বসতভিটা থেকে উঠলে জানে মেরে ফেলার হুমকিও প্রদান করে তারা । এই ঘটনার প্রেক্ষিতে ভাতিজা দিদারের স্ত্রী ডলি আক্তার আনোয়ারা থানায় জিডি করেন । চাচা কর্তৃক অন্যায় ভাবে ভাতিজার জায়গা জবরদখল এর ব্যাপারে ভাতিজা দিদার বলেন ” আমরা সহজ সরল মানুষ ।

কখনো কল্পনা করতে পারি নাই আমার চাচা এই ধরনের জঘন্য কাজ করতে পারে । এক বছর পূর্বে রেজিস্ট্রিকৃত ভাবে আমরা চাচার কাছ থেকে এই জায়গা কিনে বসবাস করে আসছি । হঠাৎ করে উনি তার লালিত সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাদের জোরপূর্বক উচ্ছেদ করার চেষ্টা করছেন এবং প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছেন ।

এমতাবস্থায় প্রশাসনের আনুকূল্য ছাড়া আমরা খুবই অসহায় । প্রশাসনের উচিত এই অপকর্মের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া । “

NO COMMENTS

Leave a Reply