Home চট্টগ্রাম আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্স ও আইসোলেশন সেন্টার পরিদর্শন করলেন ভূমিমন্ত্রী

আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্স ও আইসোলেশন সেন্টার পরিদর্শন করলেন ভূমিমন্ত্রী

0 286

মোহাম্মদ নেজাম উদ্দিনঃ আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসায় নির্ধারিত শোলকাটায় লাভিবা কনভেনশন হলে ১২ শয্যার আইসোলেশন সেন্টার পরিদর্শন করেছেন স্থানীয় সংসদ সদস্য ও ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

শনিবার (২৭ জুন) ১২ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শকালে ব্যক্তিগত তহবিল থেকে হাসপাতালে এ্যাম্বোলেন্স, সিসি ক্যামরা, করোনা রোগীদের অক্সিজেন সিল্ডিার, ওয়ার্ডের জন্য সেন্ট্রাল এসিসহ প্রয়োজনীয় সব ধরণের উপকরণ দেয়ার আশ্বাস দেন এবং তা দ্রুত কার্যকর করে সাধারণ মানুষের সেবা প্রদান করার আহবান জানান।

এই সময় উপস্থিত ছিলেন, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, ভূমিমন্ত্রীর একান্ত সচিব রিদুওয়ানুল করিম চৌধুরী সায়েম, সহকারি কমিশনার ভূমি তানভির হাসান চৌধুরী, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবু জাহেদ মোহাম্মদ সাইফুদ্দীন, আনোয়ারা থানা অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ প্রমুখ।

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, করোনা ভাইরাস দীর্ঘমেয়াদী হতে পারে। তাই আনোয়ারা-কর্ণফুলীর মানুষের চিকিৎসা সেবার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল এসি ও অক্সিজেনসহ আইসোলেশন সেন্টার করা হবে। এছাড়া হাসপাতালের লোকবল সংকট নিরসনে দ্রুত পদক্ষেপ গ্রহণেরও আশ্বাস দেন।

NO COMMENTS

Leave a Reply