Home চট্টগ্রাম লোহাগাড়ায় চলন্ত মিনি ট্রকের চাপায় মোটরসাইকেল অারোহী নিহত

লোহাগাড়ায় চলন্ত মিনি ট্রকের চাপায় মোটরসাইকেল অারোহী নিহত

0 73

সাত্তার সিকদার, নিজস্ব প্রতিনিধি, চট্টগ্রাম।চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার অামিরাবাদ ইউনিয়নের রাজঘাটা টংকাবতি ব্রিজের দক্ষিণ পার্শ্বে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১জন মোটরসাইকেল অারোহী নিহত হয়েছে।

২১জুন (রবিবার) সন্ধ্যা সাড়ে ৬ টায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহীর নাম জৌতিব জলদাশ (৩৪)।
সে বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের পশ্চিম পার্শ্বে উত্তর আমিরাবাদ জলদাশ পাড়ার স্বপন জলদাশ (প্রকাশ গুরা বুরো) এর পুত্র। তাদের অামিরাবাদ পুরাতন বি.ও.সি এলাকার সেতু স্টিল নামক ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

স্থানীয় সুত্রে জানাযায়, কক্সবাজার মূখী একটি যাত্রীবাহী বাস মহাসড়কে থামিয়ে যাত্রী নামানোর সময় পেছন থেকে আসা মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের পেছনে ধাক্কা খেয়ে মহাসড়কে লুটিয়ে পড়ে, তাতক্ষণিক পেছন থেকে আসা আর একটি মিনিট্রাকের চাপায় পড়ে যায় মোটরসাইকেল অারোহী জৌতিব জলদাশ।

সাথে সাথে স্থানীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা অাশংকা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয় ইউপি সদস্য আতাউর রহমান চৌধুরী বাবুল নিশ্চিত করে বলেন আহত জৌতিব জলদাশকে এ্যাম্বুলেন্সে করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। দোহাজারী হাইওয়ে থানা অফিসার ইনচার্জ ইয়াসিন আরাফাত জানান,

মিনিট্রাক ও মোটরসাইকেল স্থানীয়দের সহযোগীতায় দোহাজারী হাইওয়ে থানা হেফাজতে রয়েছে ।

মিনি ট্রাকের চালক ও যাত্রীবাহী বাস পালিয়ে গেছে। ক্যাপশন: লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল আরোহী জৌতিব জলদাশ।

NO COMMENTS

Leave a Reply