Home আইন ও আদালত কক্সবাজারে ১ লাখ ৮০ হাজার ইয়াবাসহ আটক করেছে ৩ জনকে পুলিশ

কক্সবাজারে ১ লাখ ৮০ হাজার ইয়াবাসহ আটক করেছে ৩ জনকে পুলিশ

0 58

কক্সবাজারের রামু থেকে ১ লাখ ৮০ হাজার ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় একটি মোটর সাইকেলও জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন, বান্দরবানের আলীকদম ইউনিয়নের আমতলী এলাকার আবদুল মোতালেবের পুত্র আব্দুর রশিদ (২৬), উখিয়ার কুতুপালং ক্যাম্পের মকতুল হোসেনের পুত্র এনামুল হাসান (২২) ও বান্দরবানের দোছড়ি ইউনিয়নের জারুলিয়াছড়ি এলাকার মৃত মোহাম্মদ ইসলামের স্ত্রী মাহমুদা বেগম (৪১)। অভিযানে ৫ জন আসামি পালিয়ে গেছে। এরা হলেন- আনোয়ার সাদেক (২৪), মোঃ নবী (৩৬), মোঃ শাহাজান (৩৯), নুর আলম (৪১) ও কামাল (২৬)।

শনিবার (২০ জুন) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মানস বড়ুয়া এই তথ্যটি নিশ্চিত করেছেন।

কক্সবাজার জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মানস বড়ুয়া জানান, ইয়াবা পাচারে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে অভিযান চালানো হয়। অভিযানে শুরুতে রামুর পূর্ব কাউয়ার খোপ এলাকার আল্লাহর দান ষ্টোরের সামনে রাস্তার উপর মোটর সাইকেলে ২ জন লোক রামু বাইপাসের দিকে যাওয়ার সময় তল্লাশী চালানো হয়। ওই সময় ওই ২ জনের কাছ থেকে ৮০ হাজার ইয়াবা পাওয়া যায়।

পরে তাদের দেয়া তথ্য মতে কচ্ছপিয়া ইউনিয়নের আনোয়ার সাদিকের বাড়ি অভিযান চালানো হয়। ওখানে আরো এক লাখ ইয়াবা সহ আটক করা হয় আনোয়ার সাদিকের মা আসামী মাহমুদা বেগমকে।

তিনি জানান, এব্যাপারে মামলা করে আটকদের রামু থানায় সোপর্দ করা হয়েছে। একই সঙ্গে পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

NO COMMENTS

Leave a Reply