Home ঢাকা রাজবাড়ী জেলার সংবাদ জার্মান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হামবুর্গ শাখার শফিকুল ইসলাম...

রাজবাড়ী জেলার সংবাদ জার্মান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হামবুর্গ শাখার শফিকুল ইসলাম রতন একটি ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন

0 115

সি টি জি ট্রিবিউন :রাজবাড়ী জেলা আওয়ামীলীগ এর সম্মানিত সাধারন সম্পাদক কাজী ইরাদত আলীকে নিয়ে যারা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন তাদের প্রতি ধিক্কার প্রদর্শন করে বলতে চাই কাজী ইরাদত আলী রাজবাড়ী আওয়ামীলীগ এর এবং রাজবাড়ী বাসীর জন্য একটা সম্পদ। ৭৫ পরবর্তীকালে তিনিই রাজবাড়ী আওয়ামীলীগ এর হাল ধরেছেন।

তার পিতা কাজী হেদায়েত হোসেন গন পরিষদ সদস্য ছিলেন।তার বড় ভাই কাজী কেরামত আলীর এম পি নির্বাচন সহ আমার বয়সে যতগুলো নির্বাচন আমি দেখেছি সেখানে আওয়ামীলীগ এর নির্দেশনা অনুযায়ী সর্বাত্মক প্রচেষ্টায় তিনি আওয়ামীলীগ এর সাফল্য বয়ে এনেছেন এবং রাজবাড়ী আওয়ামীলীগ কে তীলে তীলে সুসংগঠিত করেছেন এটা পুরো রাজবাড়ীবাসী জানে।

এ যাবত কালে সকল দলীয় প্রোগ্রাম তার নেতৃত্তেই সফল থাকে।এবং বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা নিজেও জানেন কাজী ইরাদত আলী রাজবাড়ীর জন্য এবং আওয়ামীলীগ এর জন্য কি করেছেন। আর তাই তাকে রাজবাড়ী জেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক করেছেন রাজবাড়ী আওয়ামীলীগ এর নেতা কর্মীদের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনা নিজে।

সুতরাং আপনারা এখনো বুঝতে পারেননাই আপনাদের নিজেদের অবস্থান কোথায় যাবে। জননেত্রী শেখ হাসিনা আপনাদের মত অবিবেচক নন।তিনি জানেন না এরকম কোন খবর বাংলাদেশ কেন সারা পৃথিবীতে নেই আপনাদের কাছ থেকে তথ্য নিয়ে তিনি আওয়ামীলীগ এবং বাংলাদেশ চালাননা।তার তথ্য নেবার জন্য কয়েক স্তরের ইন্টেলিজেন্স সোর্স রয়েছে।

সুতরাং ধাপ্পাবাজি দিয়ে তার সম্মানহানি করে আপনাদের অসত উদ্দেশ্য কোন দিন হাসিল হবে না।কেন্দ্রীয় আওয়ামীলীগ এবং জননেত্রী শেখ হাসিনার সাংগঠনিক ভাবে তাকে দায়িত্ব দিয়েছেন এবং প্রতিনিয়ত পর্যবেক্ষন করছেন। এবং সাধারন জনগন আশা করছি আপনাদের বাটপারি অনেক আগেই ধরে ফেলেছেন আর এ কারনেই আপনারা চোরা গুপ্তা পথে ধান্দাবাজী শুরু করেছেন।

আমি রাজবাড়ী পৌর আওয়ামীলীগ এর পক্ষ থেকে কাজী ইরাদত আলী সহ জেলা আওয়ামীলীগ এর সকল নেতাদের সম্মানহানী করার অপচেষ্টার তীব্র প্রতিবাদ জানাই এবং মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এদের বিচার দাবি করছি।

NO COMMENTS

Leave a Reply