Home করোনা সর্বশেষ চট্টগ্রামে নতুন করে ১৭৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে

চট্টগ্রামে নতুন করে ১৭৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে

চট্টগ্রামে করোনা ভাইরাস নমুনা পরীক্ষায় আরো ১৭৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে নগরীর ১২৩ ও জেলার বিভিন্ন উপজেলার ৫৬ জন। এ নিয়ে চট্টগ্রামে মোট করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ৫ হাজার ৫৮৫ জন। চট্টগ্রামে এখন পর্যন্ত করোনায় মারা গেছেন ১২৭ জন। সুস্থ হয়েছেন ৪৮৫ জন।

বুধবার (১৭ জুন) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি সিভয়েসকে এ তথ্য নিশ্চিত করেন। চট্টগ্রামের সরকারি চারটি ল্যাব ও বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল এবং কক্সবাজার মেডিকেল কলেজে সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলাবাসীর করোনা ভাইরাস ৭৮১ জনের নমুনা পরীক্ষায় ১৭৯ জনের করোনা পজিটিভ আসে।

গতকাল মঙ্গলবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৮১ জনের নমুনা পরীক্ষায় ৪৯ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। এরমধ্যে নগরীতে ৩৩ ও জেলার বিভিন্ন উপজেলার ১৬ জন রয়েছেন।

এদিকে,গতকাল মঙ্গলবার চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৫০ জনের নমুনা পরীক্ষায় ৪০ জনের করোনা পজিটিভ এসেছে। এরমধ্যে নগরীতে ২৮ জন ও বিভিন্ন উপজেলার ১২ জন রয়েছেন।

এছাড়া,গতকাল মঙ্গলবার চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৪২ জনের নমুনা পরীক্ষায় ৫৪ জনের পজিটিভ এসেছে। এরমধ্যে নগরীতে ৫১ জন ও জেলার বিভিন্ন উপজেলার ৩ জন রয়েছেন।

এদিকে, গতকাল মঙ্গলবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৪৮ জনের নমুনা পরীক্ষায় ২০ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। ২০ জনই জেলার বিভিন্ন উপজেলার বাসিন্দা।

অন্যদিকে,গতকাল সোমবার কক্সবাজার মেডিকেল কলেজ সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলার ১৭ জনের নমুনা পরীক্ষায় ৫ জনের পজিটিভ এসেছে। এছাড়াও নগরীর বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ১৪৩ জনের নমুনা পরীক্ষায় ১১ জনের পজিটিভ এসেছে। ১১ জনই নগরীর বাসিন্দা।

চট্টগ্রাম জেলার উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ৫৬ জনের মধ্যে লোহাগাড়ায় ৫ জন, রাউজান ১০ জন, ফটিকছড়িতে ৫ জন, হাটহাজারীতে ২৬ জন, সীতাকুণ্ডের ৬ জন ও মিরসরাইয়ে ৪ জন রয়েছেন বলে জানা গেছে।

NO COMMENTS

Leave a Reply